SSC CGL Tier-I: SSC CGL-এ আবেদন করেছেন? কবে আপনার পরীক্ষা, জানুন এক ক্লিকে


SSC CGL admit card 2022
স্টাফ সিলেকশন কমিশন টিয়ার-1 পরীক্ষার জন্য এসএসসি সিজিএল অ্যাডমিট কার্ড 2022 ডাউনলোড লিঙ্ক প্রকাশ করা শুরু করেছে। উত্তর পূর্ব, পশ্চিম এবং উত্তর পশ্চিম অঞ্চলের জন্য SSC CGL অ্যাডমিট কার্ড 21শে নভেম্বর 2022-এ প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীরা SSC CGL 2022 পরীক্ষার জন্য আবেদন করেছেন তাদের SSC CGL 2022 Tier-1 অ্যাডমিট কার্ড এবং আবেদনের স্ট্যাটাস ডাউনলোড করে তাদের পরীক্ষার সময়সূচীর সম্পূর্ণ বিবরণ দেখতে হবে।


SSC CGL Tier 1 পরীক্ষা 2022 01st December থেকে 13th December 2022 পর্যন্ত সারা দেশে একাধিক শিফটে যেসব প্রার্থীরা SSC CGL 2022 পরীক্ষার জন্য তাদের আবেদন জমা দিয়েছেন তাদের জন্য পরিচালিত হবে। SSC সম্মিলিত স্নাতক স্তরের পরীক্ষা হল ভারতের জনপ্রিয় পরীক্ষাগুলির মধ্যে একটি যা B & C পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগের জন্য পরিচালিত হয়। SSC CGL 2022-এর টিয়ার 1 পরীক্ষার জন্য যোগ্য সকল প্রার্থীরা এখন SSC CGL Tier-1 অনলাইন পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তাদের Tier 2 অ্যাডমিট কার্ডের জন্য অপেক্ষা করছেন৷ শহর, কেন্দ্র, পরীক্ষার সময় এবং প্রবেশপত্রের লিঙ্ক সহ সমস্ত বিবরণ চেক করুন।



এসএসসি আঞ্চলিক ওয়েবসাইটে আলাদাভাবে সমস্ত এসএসসি অঞ্চলের জন্য টিয়ার -1 পরীক্ষার জন্য এসএসসি সিজিএল প্রবেশপত্র/হল টিকিট প্রকাশ করা শুরু করেছে। তার SSC CGL Tier 1 অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে, একজন প্রার্থীকে এই পৃষ্ঠায় দেওয়া লিঙ্কের মাধ্যমে SSC-এর অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করতে হবে। SSC CGL হল টিকিট ডাউনলোড করতে প্রার্থীর নিবন্ধন, নম্বর/রোল নম্বর এবং পাসওয়ার্ড/ডিওবি প্রয়োজন।



ইস্টার্ন রিজিয়নের জন্য এখোনো অ্যাডমিট কার্ড ডাউনলোড লিঙ্ক দেয়নি। তবে আপনি স্ট্যাটাস চেক করতে পারেন যেখানে থেকে আপনি আপনার পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে জানতে পারবেন। এরজন্য নিচের লিঙ্কে ক্লিক করুন - SSC CGL 2022 STATUS CHECK HERE