Kali Puja 2022 : ১৩০ ফুট উঁচু টুইন টাওয়ার দেখতে মানুষের ঢল

Kali Puja 2022



উদ্বোধন হবার আগেই শনিবার রাতে মানুষের ঢল নামলো জলপাইগুড়ি শহরে। আসন্ন কালী পূজা উপলক্ষে এদিন দাদাভাই ক্লাবের ১৩০ ফুট উচ্চতাবিশিষ্ট সম্পূর্ণ কাঁচের তৈরী মালয়েশিয়ার টুইন টাওয়ার ও তার সাথে চোখ ধাঁধানো লাইটিং দেখতে মানুষের ঢল নামলো ক্লাব প্রাঙ্গনে।




জলপাইগুড়ি জেলার কালী পূজোর জন্য বিখ্যাত এরা। উত্তরবঙ্গ জুড়ে মানুষ আসে কালী পূজো দেখতে এখানে। করোনার কারনে গত দু বছর হাতে গোনা কয়েকটি বড় পূজো হয়েছিল।




কিন্তু এবার করোনার প্রকোপ কমতেই প্রান ফিরে পেয়েছে পূজো উদ্যোক্তারা জেলার বিভিন্ন ব্লকে শুরু হয়েছে একের পর নজর কাড়া কালী পূজার প্যান্ডেল।




জেলায় বড় পূজো কমিটি গুলির মধ্যে অন্যতম সেরা পূজো করে থাকে জলপাইগুড়ি ৪ নং ঘুমটি এলাকার দাদাভাই ক্লাব। বরাবর তারা তাদের প্যান্ডেল ও প্রতিমায় অভিনব কিছু করে থাকে।লোকের মুখে মুখে ছড়িয়ে গিয়েছিল দাদাভাই ক্লাব এবারে তারা ৪০ লাখ টাকা ব্যায়ে দর্শনার্থীদের কাছে উপহার দিতে চলেছে সম্পূর্ণ কাঁচের তৈরী মালয়েশিয়ায় টুইন টাওয়ার। যার অপূর্ব নির্মান শৈলী ও আলোকসজ্জা দেখতে শনিবার রাতে মানুষের ঢল নেমেছে শহরে।




ক্লাব সভাপতি তপন ব্যানার্জী জানালেন খুঁটি পূজার পর থেকেই মিডিয়ার মাধ্যমে মানুষ জেনে গেছে আমরা এবার কালী পূজোয় মালয়েশিয়ার বিখ্যাত টুইন টাওয়ার দর্শনার্থীদের উপহার দিতে চলেছি। তাই ইতিমধ্যে উত্তরবঙ্গের বিভিন্ন যায়গা থেকে অসংখ্য ফোন কল, হোয়াটস এপ ম্যাসেজ আসতে শুরু করে দিয়েছে।