Sourav Ganguly: CAB-র নির্বাচনে লড়াইয়ের ঘোষনা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

BCCI তে পদ হারিয়ে এবার CAB এর দৌড়ে সৌরভ 

Sourav Ganguly




BCCI বোর্ড সভাপতির পদ হারিয়ে এবার সিএবি (CAB) নির্বাচন সৌরভ গঙ্গোপাধ্যায়। সিএবি নির্বাচনে সভাপতি পদে লড়ার কথা ঘোষণা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।



কয়েকদিন আগেই বিসিসিআই এর তরফে নেওয়া পদক্ষেপ থেকেই স্পষ্ট হয় যে বিসিসিআই এর সভাপতিত্ব হারাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তা নিয়ে কয়েকদিন ধরেই চলছে রাজনৈতিক তরজা। এর মাঝেই আজ সিএবিতে নির্বাচনী লড়াইয়ের ঘোষনা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।




শনিবার সিএবিতে (Cab) দাঁড়িয়ে সৌরভ বলেন, ''আমার বিরুদ্ধে অনেক কুৎসা শুনতে পাচ্ছি। যাবতীয় কিছুর জবাব দিতেই সিএবি প্রেসিডেন্ট পদে লড়ার সিদ্ধান্ত নিয়েছি।''



বাংলার আবেগ সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিসিসিআইয়ের সভাপতিত্ব থেকে সড়ানোর পর তা নিয়ে রাজনৈতিক তরজাও দেখা দিয়েছিল। এর মাঝেই সৌরভ জানিয়েছিলেন যে তাঁকে অন্য ভূমিকায় দেখা যেতে পারে। তারপর আজ সিএবিতে দাঁড়িয়ে নির্বাচনী লড়াইয়ের ঘোষনা দিলেন তিনি। তিনি সভাপতি হলে সচিব হতে পারেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। 


এদিকে, বিরোধীরাও নির্বাচনী ঘুঁটি সাজাচ্ছে বলে শোনা যাচ্ছে। উল্লেখ্য, আগামী ২২ তারিখ মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। তার আগে অবশ্য ১৮ অক্টোবর বোর্ডের বার্ষিক সাধারণ সভাও রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ