Rashmika Mandanna: মালদ্বীপে ছুটির মেজাজে সূর্যের কিরণে জলে ন্যাশনাল ক্র্যাশ



Rashmika Mandanna



তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় নাম রশ্মিকা মান্দানা ছুটি কাটাতে মালদ্বীপে রয়েছেন। কোডাভা বিউটি এখন দ্বীপে তার ভ্রমণের একটি ছবি শেয়ার করেছে। এতে, তাকে একটি সাঁতারের পোশাক পরা এবং একটি পুলে নিজেকে উপভোগ করতে দেখা যায়। অভিনেত্রীকে সুন্দর দেখায় কারণ তিনি জীবনকে পূর্ণভাবে যাপন করেন।

Rashmika Mandanna



রশ্মিকা মান্দানা, যিনি পুষ্পের সাথে প্যান-ইন্ডিয়া তারকা হিসাবে আবির্ভূত হয়েছেন, ইনস্টাগ্রামে তার মালদ্বীপের ছুটির একটি ছবি শেয়ার করেছেন। তিনি একটি পুল মধ্যে unwinds হিসাবে একটি সাঁতারের পোষাক মধ্যে চমত্কার দেখায়। তিনি দ্বীপ দেশে একটি দুর্দান্ত সময় কাটাচ্ছেন।

Rashmika Mandanna



তিনি তার ভালো বন্ধু বিজয় দেবেরকোন্ডার সাথে সেখানে রয়েছেন বলে জানা গেছে। দু'জনকে সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে যখন তারা একটি ভ্রমণের জন্য প্রস্তুত ছিল। কিন্তু, তারা একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি।




রশ্মিকাকে শেষ দেখা গিয়েছিল গুডবাই ছবিতে, যেটি তার বলিউডে অভিষেক হয়েছিল। এটি 7 অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটিতে অমিতাভ বচ্চন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে তার কাছে রণবীর কাপুরের পশু এবং আল্লু অর্জুনের নেতৃত্বে পুষ্পা 2 রয়েছে। দুটি সিনেমাই আগামী বছর পর্দায় আসতে চলেছে। তিনি সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত মিশন মজনুরও অংশ।