Kisi Ka Bhai Kisi Ki Jaan: 'কিসি কা ভাই, কিসি কা জান' মুক্তির দিনক্ষন জানালো সালমান খান

Salman khan



কয়েকদিন আগে, সালমান খান লাদাখের পটভূমিতে নিজের লম্বা চুলের একটি ছবি পোস্ট করেছিলেন। ভক্তরা বুঝতে পেরেছিলেন যে এটি তার আসন্ন চলচ্চিত্র কিসি কা ভাই কিসি কি জান থেকে তার আংশিক চেহারা ছিল। সালমান এখন মুক্তির তারিখ সহ ছবিটির একটি নতুন পোস্টার শেয়ার করেছেন।




সালমান খান ইনস্টাগ্রামে গিয়ে লিখেছেন, "টাইগার 3 এখন দিওয়ালি 2023 এন কিসি কা ভাই কিসি কি জান 2023 সালের ঈদে। আসুন #KBKJ এবং #Tiger3 এর সাথে ঈদ, দিওয়ালি উদযাপন করি। এই ক্রিসমাসে #Cirkus (sic) এর সাথে।" সালমান আজ আগেই ঘোষণা করেছিলেন যে ক্যাটরিনা কাইফের সাথে তার ছবিটি 2023 সালের দীপাবলিতে মুক্তি পাবে।




কিসি কা ভাই কিসি কি জান হল ফরহাদ সামজি দ্বারা পরিচালিত একটি অ্যাকশন-প্যাকড বিনোদন এবং এতে সালমান খান, পূজা হেগড়ে এবং ভেঙ্কটেশকে একটি বিশাল প্যান ইন্ডিয়ান এনসেম্বল কাস্টের সাথে প্রধান চরিত্রে দেখানো হয়েছে যা শীঘ্রই ঘোষণা করা হবে। এটি সালমান খান ফিল্মস দ্বারা প্রযোজনা করা হয়েছে এবং সালমান খানের একটি চলচ্চিত্র - অ্যাকশন, কমেডি, ড্রামা, রোমান্স এবং ইমোশন্স-এর প্রত্যাশা করে এমন সমস্ত উপাদান থাকার প্রতিশ্রুতি দেয়। কিসি কা ভাই কিসি কি জান 2023 সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।