Flipkart’s Big Diwali sale 2022:

Flipkart big Diwali sale




সামনেই দীপাবলী। আর এই উৎসবের মরশুমে বিগ দিওয়ালি সেল নিয়ে হাজির ফ্লিপকার্ট। এই বছরের Flipkart বিগ দিওয়ালি সেল 19 অক্টোবর থেকে শুরু হবে এবং 23 অক্টোবর পর্যন্ত চলবে৷ কিন্তু Flipkart Plus সদস্যরা 18 অক্টোবরেই সেল অ্যাক্সেস করতে পারবেন৷ স্মার্টফোন, আসবাবপত্র এবং টিভি সহ বিভিন্ন বিভাগে অনেক আকর্ষণীয় ডিল রয়েছে।



Flipkart-এর বিগ দিওয়ালি সেল-এ, আপনি Samsung, Motorola, Realme, Xiaomi, Redmi এবং আরও অনেক কিছুর স্মার্টফোনে অফার পেতে পারেন।



ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল SBI অ্যাকাউন্ট হোল্ডারদের জন্য কিছু দুর্দান্ত ছাড়ও দিচ্ছে। ক্রেতারা SBI ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে উল্লেখযোগ্য সঞ্চয় করতে পারেন। আপনি পুরানো ডিভাইসগুলির জন্য আকর্ষণীয় বিনিময় অফারগুলি ব্যবহার করে আপনার নির্বাচিত স্মার্টফোনের কার্যকর মূল্যও কমিয়ে আনতে পারেন৷ এখানে ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলের কিছু দুর্দান্ত ডিল রয়েছে৷




স্মার্টফোন

Google Pixel 7 Pro: Google-এর নতুন ফ্ল্যাগশিপ ফোনটি বিগ দিওয়ালি সেলের সময় 69,999 টাকার বিশেষ মূল্যে পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy S21 FE 5G: এই অসাধারণ বাজেট ফোনটি 35,999 টাকায় কেনা যাবে এবং ক্রেতারা SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে অতিরিক্ত ছাড় পেতে পারেন।

Realme GT Neo 3T: জনপ্রিয় Realme GT Neo 3T-এর দাম 27,999 টাকা কিন্তু এটি 20,999 টাকায় (এক্সচেঞ্জ বাদে) কেনা যাবে।



টিভি এবং যন্ত্রপাতি

Samsung এর মত প্রিমিয়ার ব্র্যান্ডের 4K টিভির দাম আকর্ষণীয়। বিগ দিওয়ালি সেল চলাকালীন, আপনি Samsung এর 43 ইঞ্চি আল্ট্রা এইচডি 4K টিভি 29,999 টাকায় কিনতে পারবেন। ক্রেতারা তাদের পছন্দের অর্থপ্রদানের পদ্ধতির সাথে যুক্ত অতিরিক্ত অফার এবং ডিসকাউন্ট থেকেও বেছে নিতে পারেন। যখন ওয়াশিং মেশিনের কথা আসে, IFB এবং Samsung এর মতো ব্র্যান্ডগুলি থেকে সম্পূর্ণ স্বয়ংক্রিয় ওয়াশিংগুলির উপর প্রচুর ছাড় রয়েছে৷




আসবাবপত্র

সোফা সেটে ন্যূনতম 50 শতাংশ এবং সবচেয়ে বেশি বিক্রিত বিছানায় 80 শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে৷ অ্যালি উডের মতো ব্র্যান্ডগুলো সোফা সেটে আকর্ষণীয় ছাড় দিচ্ছে।