Latest Online Bengali News Portal

Breaking

Friday, September 02, 2022

Weather Today : উত্তর পূর্ব ভারত জুড়েই চলবে বৃষ্টি, জেনে নিন আগামী কয়েকদিনের আবহাওয়ার খবর

Weather Today : পুজোর আগে ব্যাবসায়ীদের কপালেও চিন্তার ভাঁজ


weather report



বিগত কয়েকদিন ধরে উত্তরবঙ্গে (North Bengal) বেড়েছে বৃষ্টির (Rain) দাপট। জলপাইগুড়িতে তিস্তার সুরক্ষিত এলাকায় জারি হয়েছে হলুদ সংকেত। উত্তরবঙ্গ বন্যা নিয়ন্ত্রণ অফিস সূত্রে জানা গিয়েছে, গত চব্বিশ ঘন্টায় জলপাইগুড়িতে বৃষ্টিপাতের পরিমান ৪ দশমিক ৭০ মিলিমিটার।

তবে অবিরাম বৃষ্টিতে পুজোর আগে ব্যাবসায়ীদের কপালেও চিন্তার ভাঁজ। আবহাওয়া দপ্তর সূত্রের পাওয়া খবরে , জলপাইগুড়ি সহ উত্তর পূর্ব ভারত জুড়েই চলবে বৃষ্টি।

হাওয়া অফিস সূত্রে খবর, সেপ্টেম্বরের ২ থেকে ৫ তারিখ পর্যন্ত উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, কলিম্পং, জলপাইগুড়ি এই পাঁচ জেলায় সবথেকে বেশি বৃষ্টিপাত হতে পারে বলে জানা যাচ্ছে। ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের (Rain forecast) সম্ভাবনা রয়েছে আগামী ৩ তারিখ থেকে ৪ তারিখ পর্যন্ত। আরও পড়ুনঃ Voter Aadhaar Link : নিজেই ভোটার কার্ডের সাথে আধার লিঙ্ক করুন বাড়িতে বসেই

দেখে নিন উত্তরের কয়েকটি জেলার আবহাওয়ার খবর-

কোচবিহার- আগামী ৩ ও ৪ সেপ্টেম্বর ভারী বৃষ্টি, ৫ সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, ৬ ও ৭ সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

আলিপুরদুয়ার- আগামী ৩ ও ৭ সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, ৪ ও ৬ সেপ্টেম্বর মাঝারি বৃষ্টি, ৫ সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টির  সম্ভাবনা আছে।


উত্তর দিনাজপুর- আগামী ৩ ও ৭ সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, ৪ ও ৬ সেপ্টেম্বর মাঝারি বৃষ্টি, ৫ সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টির  সম্ভাবনা আছে।

1 comment:

  1. বৃষ্টি হলে ভালো কিন্তু অতিরিক্ত ভালো না

    ReplyDelete