WBSEDCL : Electricity Bill আর ৩ মাসে নয়, এবার থেকে মাসের বিল মাসেই !

WBSEDCL : Electricity Bill আর ৩ মাসে নয়, এবার থেকে  মাসের বিল মাসেই ! 


WBSEDCL



অবশেষে বহুদিনের দাবী কি এবার মিলতে চলেছে ! এমনি খবর পাওয়া যাচ্ছে । WBSEDCL গ্রাহকদের জন্য এবার নতুন উদ্যোগ নিতে চলেছে। এতদিন যাবৎ প্রতি ৩ মাস অন্তর বিদ্যুত্‍ বিল (Electricity Bill) দেওয়া হলেও এবার সেই নিয়মেই বড়সড় পরিবর্তন আসতে চলেছে।


জানা গিয়েছে এবার থেকে WBSEDCL (West Bengal State Electricity Distribution Company Limited)-বিদ্যুৎ গ্রাহকদের তিন মাস অন্তর বিলের পরিবর্তে প্রতি মাসের বিল প্রতি মাসেই শুরু করার দিকে এগোচ্ছে।


সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, মাসিক বিল তৈরি করার প্রস্তাবের পরিপ্রেক্ষিতে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas)। বিদ্যুৎ মন্ত্রী জানিয়েছেন, কলকাতা পুরসভার ১১১, ১১২, ও ১১৪ নম্বর ওয়ার্ডগুলি পশ্চিমবঙ্গ বিদ্যুৎ পর্ষদের আওতায় রয়েছে। এমতাবস্থায়, ওই এলাকাগুলিতেই মাসিক বিল চালু করা হচ্ছে। এছাড়াও, ইতিমধ্যেই শহর কলকাতার একাধিক ওয়ার্ডে মাসিক ভিত্তিতে বিদ্যুৎ বিলের নিয়ম চালু করা হয়েছে বলে জানা গিয়েছে।



আপাতত পরীক্ষামূলক ভাবে সংশ্লিষ্ট ওয়ার্ডগুলিতে এই নতুন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে সমগ্র রাজ্যে কবে থেকে এই নিয়ম চালু করা হবে তা এখনো জানা যায়নি।

Post a Comment

thanks