SBI Card Announces Festive Offer 2022

SBI Card Announces Festive Offer 2022




SBI কার্ড ও পেমেন্ট সার্ভিসেস 22 সেপ্টেম্বর 2022 থেকে 31 অক্টোবর 2022 পর্যন্ত উৎসবের মরসুম 2022-এর জন্য ভারত জুড়ে গ্রাহকদের জন্য টায়ার 1, টায়ার 2 এবং টায়ার 3 শহরে (প্রায় 2600 শহর) 1,600 টিরও বেশি অফার সহ অনলাইন এবং অফলাইন বণিকদের জন্য বেশ কয়েকটি আকর্ষণীয় অফার তালিকাভুক্ত করেছে । ব্যাঙ্কের মতে, গ্রাহকরা বিভিন্ন পার্টনার ব্র্যান্ড জুড়ে 22.5% পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা পেতে পারেন।



ইলেকট্রনিক্স, মোবাইল, ফ্যাশন এবং লাইফস্টাইল, গহনা, ভ্রমণ এবং অনলাইন মার্কেটপ্লেস সহ বিভিন্ন জনপ্রিয় বিভাগ জুড়ে অফারগুলি রয়েছে।



“এসবিআই কার্ড গ্রাহকদের জন্য একটি মূল অফার হল অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য অ্যামাজনের সাথে এসবিআই কার্ডের একচেটিয়া অংশীদারিত্ব৷ এটি, বছরের সবচেয়ে বড় অনলাইন সেল ইভেন্টগুলির মধ্যে একটি, 3 অক্টোবর পর্যন্ত লাইভ। এটি ছাড়াও, SBI কার্ড তার মূল্যবান গ্রাহকদের জন্য প্রায় 28টি মূল গ্লোবাল এবং জাতীয় অংশীদার ব্র্যান্ডের বিভিন্ন অফার সারিবদ্ধ করেছে,” এটি বলেছে।



Flipkart, Samsung mobile, Reliance Trends, Pantaloons, Raymonds, LG, Samsung, Sony, HP, Make My Trip, goibibo, Vishal Mega Mart, Reliance Jewels, Caratlane, Hero Motors, ছাড়াও অন্যান্য পার্টনার ব্র্যান্ড।



SBI কার্ডের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ রামা মোহন রাও অমরা বলেছেন, “আমাদের অভিজ্ঞতায়, উত্সব ঋতু সর্বদা এমন একটি সময় হয়েছে যেখানে গ্রাহকদের কাছ থেকে উচ্চ ব্যয়, পরিকল্পিত বা এমনকি অপরিকল্পিতও দেখা যায়৷ একটি গ্রাহককেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে, আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের অর্থপ্রদানের অভিজ্ঞতা বহুগুণে বৃদ্ধি করার চেষ্টা করেছি, তারা অনলাইনে হোক বা অফলাইনে কেনাকাটা করে।"