Samir Panja: 'আমার যাবার সময় হল, দাও বিদায়', ইঙ্গিতপূর্ণ বার্তা তৃণমূল বিধায়কের

Samir Panja: তৃণমূল ছাড়ার ইঙ্গিতপূর্ণ বার্তা তৃণমূল বিধায়কের 

Samir Panja
ফাইল ছবি 


ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক সমীর পাঁজার (Samir Panja)। গতকাল রাতে ফেসবুকে তৃণমূল নেত্রীর একটি পোস্টার পোস্ট করে ক্যাপশনে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলে সমীর পাঁজা। 'আমার যাবার সময় হল, দাও বিদায়', লিখেছেন তিনি। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসা করে দল ছাড়ার বার্তা দেন বিধায়ক।



এদিন তিনি ফেসবুক পোস্টে লেখেন, "হ্যাঁ আমার এই মহান নেত্রী টা আছে বলেই , আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮ টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাইনা আমি। নাহলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে , তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে.....?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!"



৩ বারের তৃণমূল বিধায়ক ও তৃণমূলের হাওড়া গ্রামীণের চেয়ারম্যান সমীর পাঁজার দাবি দলে গুরুত্ব পাচ্ছেন না তিনি। লে তাঁর প্রয়োজন ফুরিয়েছে, শিক্ষকতার পুরনো পেশায় ফিরতে চান বলে জানিয়েছেন বিধায়ক। তবে সমীর পাঁজার পোস্ট ঘিরে চাপান উতোর তুঙ্গে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ