Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 15, 2022

Robin Uthappa Retires: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন রবিন উথাপ্পা

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা রবিন উথাপ্পার

Robin Uthappa
Robin Uthappa


ভারতীয় ক্রিকেটার রবিন উথাপ্পা বুধবার সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। তিনি এখনও পর্যন্ত যে সমস্ত আইপিএল দল খেলেছেন তাদের ধন্যবাদও জানিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গত মৌসুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। 14 বছরের আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়া, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের হয়েও উপস্থিত ছিলেন।



2007 টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ব্যাটার, যিনি শেষবার 2015 সালে ভারতের হয়ে খেলেছিলেন। 



“আমি পেশাদার ক্রিকেট খেলা শুরু করার 20 বছর হয়ে গেছে, এবং আমার দেশ এবং রাজ্য, কর্ণাটক- উত্থান-পতনের দুর্দান্ত যাত্রার প্রতিনিধিত্ব করা সবচেয়ে বড় সম্মানের বিষয়; যা পরিপূর্ণ, পুরস্কৃত, আনন্দদায়ক এবং আমাকে একজন মানুষ হিসাবে বেড়ে উঠতে দিয়েছে। যাইহোক, সমস্ত ভাল জিনিসের অবসান হওয়া উচিত এবং কৃতজ্ঞ চিত্তে আমি ভারতীয় ক্রিকেটের সমস্ত ফর্ম থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যদিও আমি আমার তরুণ পরিবারের সাথে একটি উল্লেখযোগ্য সময় কাটাব, আমি জীবনের একটি নতুন পর্বের চার্ট করার জন্য উন্মুখ, "তিনি তার বিদায়ী নোটে লিখেছেন।



তিনি এখনও পর্যন্ত যে সমস্ত আইপিএল দল খেলেছেন তাদের ধন্যবাদও জানিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গত মৌসুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। 14 বছরের আইপিএলে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়া, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের হয়েও উপস্থিত ছিলেন।



ঘরোয়া ক্রিকেটে, তিনি যথাক্রমে কর্ণাটক, সৌরাষ্ট্র এবং কেরালার প্রতিনিধিত্ব করেন।

No comments:

Post a Comment