Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 08, 2022

Mamata Banerjee: কেষ্টকে বীরের মতো জেল থেকে বের করে আনতে হবে, বার্তা মমতার

Mamata Banerjee: কেষ্টকে বীরের মতো জেল থেকে বের করে আনতে হবে, বার্তা মমতার 

Mamata Banerjee
Mamata Banerjee


পঞ্চায়েত (Panchayat) থেকে রাজ্যস্তর পর্যন্ত নেতা ও পদাধিকারীদের নিয়ে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের মেগা সমাবেশ মঞ্চ থেকে গরু পাচার কাণ্ডে জেলবন্দি অনুব্রত মণ্ডলকে বীরের মতো জেল থেকে ছাড়িয়ে আনার বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে বীরভূম জেলার তৃণমূল নেতা-কর্মীদের আরও ৩ গুণ লড়াই করার আহ্বান জানান মমতা। দলকে ঐক্যবদ্ধ করা, নেতা-কর্মীদের জনমুখী উদ্যোগ নেওয়ার পরামর্শ দেওয়ার পাশাপাশি, বিজেপির বিরুদ্ধে সর্বাত্মক লড়াইয়ের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।




তিনি বলেন, 'বীরভূমের কে কে আছেন, একটু উঠে দাঁড়ান দেখি। কেষ্ট না ফেরা অবধি লড়াই আরও ৩ গুণ বাড়বে। বীরের সম্মান দিয়ে ওকে জেল থেকে বের করে আনবেন। বীরভূম জেলা হারতে জানে না। হারতে শেখেনি। কেষ্টকে বন্দি করে ভাবছে, সাংসদের আসনটা দখল করবে! সেই গুড়ে বালি। যতদিন কেষ্ট না বের হচ্ছে, লড়াই ৩ গুণ বাড়বে। ভাবছে, তৃণমূলের প্রভাবশালী নেতাদের গ্রেফতার করলেই, কর্মীরা ভয় পেয়ে যাবে!'




তবে এই প্রথম নয়। এর আগেও বীরভূম জেলা সভাপতির পাশে দাঁড়িয়ে প্রশ্ন ছুড়েছিলেন মমতা। 'অনুব্রত কিছুই চান না। এমনকি, তিনি রাজ্যসভায় পাঠাতে চাইলেও কেষ্ট রাজি হননি। কী করেছিল কেষ্ট? কেন ওকে গ্রেফতার করা হল? যতবার নির্বাচন হয়েছে, ততবার ওকে ঘরবন্দি রাখা হয়েছে। ওকে বাইরে বের হতেই দেওয়া হয়নি। ছেলেটা গত দু'বছরে কত কষ্ট পেয়েছে আমি জানি।' তিনি জানান।

No comments:

Post a Comment