Coal India Recruitment 2022: কোল ইন্ডিয়া লিমিটেডে একাধিক শুন্যপদে নিয়োগ


Job
কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং প্রার্থীদের মেডিকেল এক্সিকিউটিভ পদের জন্য আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এখন অফিসিয়াল ওয়েবসাইট - www.coalindia.in-এর মাধ্যমে এর জন্য আবেদন করতে পারেন। 29শে সেপ্টেম্বর, 2022 তারিখে নিবন্ধন প্রক্রিয়া শুরু হতে চলেছে৷ এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট 108টি শূন্য পদ পূরণ করা হবে৷ আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ অক্টোবর 29, 2022।




এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে শুধুমাত্র ভারতীয় নাগরিকরা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "এর ভবিষ্যত বৃদ্ধির জন্য, CIL কোল ইন্ডিয়া লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেড, নাগপুরে কাজ করার জন্য উদ্যমী এবং নিবেদিত মেডিকেল এক্সিকিউটিভদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে।"



কোল ইন্ডিয়া নিয়োগ 2022: শূন্যপদের বিবরণ


সিনিয়র মেডিকেল স্পেশালিস্ট (E4)/ মেডিকেল স্পেশালিস্ট (E3): 39টি পদ

সিনিয়র মেডিকেল অফিসার (E3): 68টি পদ

সিনিয়র মেডিকেল অফিসার(ডেন্টাল)(ই-৩): ১টি পদ




কোল ইন্ডিয়া নিয়োগ 2022: নির্বাচন পদ্ধতি

ওয়েবসাইট অনুসারে "সিআইএল/সাবসিডিয়ারি লেভেলে মেডিক্যাল এক্সিকিউটিভদের বিকেন্দ্রীভূত নিয়োগের নীতি"-তে বর্ণিত ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে প্রার্থীদের নির্বাচন করা হবে।



প্রার্থীদের আবেদনপত্র পূরণ করতে হবে এবং উপযুক্ত বিন্যাসে অগ্রিম অনুলিপি হিসেবে পাঠাতে হবে। আবেদনপত্রটি Dy GM (Personnel) /HoD (EE), এক্সিকিউটিভ এস্টাব্লিশমেন্ট ডিপার্টমেন্ট, ২য় তলা, কোল এস্টেট, ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেড, সিভিল লাইনস, নাগপুর, মহারাষ্ট্র-440001-এ পাঠান, যা নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছাতে হবে 29- 10-2022 (বিকেল 05:00 নাগাদ)।




ডেলিভারির অন্য কোন মোড (হাত/ইমেল/কুরিয়ার, ইত্যাদির মাধ্যমে) আবেদনপত্র গ্রহণ করা হবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ