Abhishek Banerjee: কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের শেষে বেরিয়ে এসে বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেকের 


Abhishek Banerjee
photo: PTI



বিজেপিতে (BJP) যোগ দিলে সব পরিষ্কার, না যোগ দিলে তাঁদের বিরুদ্ধে তদন্ত হবে। কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের শেষে বেরিয়ে এসে এভাবেই বিজেপি সরকারকে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।


কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করে অভিষেক বলেন, 'ভারতবর্ষের সবচেয়ে বড় পাপ্পুর নাম অমিত শাহ। আপনার ক্ষমতা থাকলে আমায় গ্রেফতার করবেন। আমার বিরুদ্ধে ইডি, সিবিআইয়ের দরকার নেই। ফাঁসির মঞ্চ করবেন, আমি মৃত্যুবরণ করব। মাঠে, ময়দানে আসুন। দেখা যাবে কত ক্ষমতা।'


অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) আরও বলেন- ইডি, সিবিআই দিয়ে তৃণমূল কংগ্রেসকে আটকে রাখবেন বলে যাঁরা ভাবছেন, তাঁরা ভুল করছেন।

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক আরও বলেন, এটা কয়লা পাচার কিংবা গরু পাচার মামলা নয়, 'হোম মিনিস্টার স্ক্যাম'।

তাঁর প্রশ্ন- বিএসএফের নজরদারিতে কীভাবে গরু পাচার করা হয়? গরু পাচারের যে অর্থ, তা সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে পৌঁছয় বলেও দাবি করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

কেন শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) রক্ষা করার চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়কে তো তৃণমূল কংগ্রেস রক্ষা করার চেষ্টা করেনি। তাহলে শুভেন্দু অধিকারীকে কেন রক্ষার চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।