The Good Wife: কাজলের আসন্ন সিরিজ দ্য গুড ওয়াইফের প্রথম লুক প্রকাশ্য, মুগ্ধ নেটিজেনরা

The Good Wife: কাজলের আসন্ন সিরিজ দ্য গুড ওয়াইফ

The Good Wife
The Good Wife- Kajal First look



বলিউড অভিনেত্রী কাজলের তার আসন্ন ডিজিটাল সিরিজের প্রথম লুক, দ্য গুড ওয়াইফ শিরোনামের ভারতীয় রূপান্তর দ্য গুড ওয়াইফ - পেয়ার, কানুন, ধোকা বৃহস্পতিবার উন্মোচন করা হয়েছিল। ধারাবাহিকটিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী।



সিরিজে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করার বিষয়ে কথা বলতে গিয়ে, বলিউডের অন্যতম প্রিয় অভিনেত্রী কাজল একটি বিবৃতিতে বলেছেন, "আমার অভিনয় যাত্রা জুড়ে আমি একাধিক চরিত্রে অভিনয় করেছি, কিন্তু প্রথমটি সবসময়ই বিশেষ।" ডিজনি+ডে  উপলক্ষে ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।
 


OTT এর মাধ্যমের উল্টোদিকে মন্তব্য করে, অভিনেত্রী বলেন, "OTT প্ল্যাটফর্মের সৌন্দর্য হল যে তারা নির্মাতা এবং অভিনেতাদের বিভিন্ন ফরম্যাটে নতুন করে উদ্ভাবন ও পরীক্ষা করার সুযোগ দেয়, এবং ডিজনি+ হটস্টারের 'দ্য গুড ওয়াইফ' এর সাথে। আমি যা পেয়েছি ঠিক তাই।"




প্রথম সিরিজ, সুপর্ণ ভার্মা দ্বারা পরিচালিত।" মূল সিরিজ, দ্য গুড ওয়াইফ, স্কট ফ্রি প্রোডাকশন এবং কিং সাইজ প্রোডাকশনের সহযোগিতায় সিবিএস স্টুডিওস দ্বারা তৈরি করা হয়েছিল৷ প্রথম লুক প্রকাশের সাথে সাথেই বেশ কয়েকজন নেটিজেন তাকে প্রশংসা করেছিলেন আত্মপ্রকাশ, এবং প্রথম লুকটি আশাব্যঞ্জক খুঁজে পেয়েছি৷ একজন নেটিজেন যোগ করেছেন, "SO EXCITED FOR ITTT AAAHH." অন্য একজন নেটিজেন যোগ করেছেন, "WE LOVE YOOOOUUUU."  একজন ব্যবহারকারী যোগ করেছেন, "আমরা এই আকর্ষণীয় এবং দর্শনীয় সিনেমাটির জন্য অপেক্ষা করছি৷ শুভকামনা @কাজল।"




ফরম্যাট অধিকার বিশ্বব্যাপী প্যারামাউন্ট গ্লোবাল কন্টেন্ট ডিস্ট্রিবিউশন দ্বারা বিতরণ করা হয় এবং এটি চীন, ভারত, জাপান, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, রাশিয়া, তুরস্ক এবং ভিয়েতনামে লাইসেন্সপ্রাপ্ত হয়েছে। দ্য ফ্যামিলি ম্যান খ্যাত সুপর্ণ ভার্মা দ্বারা পরিচালিত এবং বানিজয় এশিয়া দ্বারা প্রযোজিত, দ্য গুড ওয়াইফ - পেয়ার, কানুন, ধোকা শীঘ্রই ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ