রাত পোহালেই ১৫ই অগাস্ট-৭৬ তম স্বাধীনতা দিবস, কড়া পুলিশি নিরাপত্তা, চলছে তল্লাশি

independence day india




রামকৃষ্ণ চ্যাটার্জী ও কৌশিক মুখার্জী: আসানসোল:-

রাত পোহালেই ১৫ই অগাস্ট ৭৬ তম স্বাধীনতা দিবস।তাই আসানসোলের পশ্চিমবাংলা ও ঝাড়খন্ড সীমান্ত বর্ডার ডুবুড়ি চেকপোস্টে পুলিশের কড়া নিরাপত্তা ব্যবস্থা।ঝাড়খণ্ড থেকে আগত দুচাকা ও চারচাকা গাড়ি থামিয়ে চলছে পুলিশের তল্লাশি।

পালিত হচ্ছে আজাদী কি অমৃত মহোৎসব। আর স্বাধীনতা দিবসের দিন কোন নাশকতামূলক ঘটনা এড়াতে তৎপর সারা দেশের সঙ্গে রাজ্যে এবং পাশাপাশি আসানসোল দুর্গাপুরের পুলিশ প্রশাসন।

এদিন কুলটি ট্রাফিক ও কুলটি থানার চৌরাঙ্গীফাঁড়ির পুলিশের পক্ষ থেকে ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের জন্য এই নাকা চেকিং করা হয় বলে পুলিশ সূত্রে খবর।




অন্যদিকে স্বাধীনতা দিবস প্রাক্কালে সালানপুর থানার রূপনারায়ণপুর চেক পোস্টে পুলিশের নাকা চেকিং।রবিবার রূপনারায়ণপুরের বাংলা ঝাড়খণ্ড সীমানায় পুলিশের পক্ষ থেকে চলছে বিশেষ নাকা চেকিং করা হয়েছে।এদিন আগত সমস্ত গাড়িতে তল্লাশি চালানো হয়েছে।সব মিলিয়ে আঁটোসাটো নিরাপত্তার ব্যবস্থা।




বারাবনির রুণাকুড়াঘাটে স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ নাকা চেকিং করা হয়েছে।রবিবার বাংলা ঝাড়খণ্ড সীমানায় এই পুলিশের তরফে বিশেষ নাকা চেকিং করা হয়েছে।এদিন ঝাড়খণ্ড থেকে আগত সমস্ত যানবাহনে তল্লাশি অভিযান করা হয়েছে। ৭৬ তম স্বাধীনতার দিবসের প্রাক্কালে এই নাকা চেকিং করা হয়েছে।




স্বাধীনতা দিবসের প্রাক্কালে আসানসোল জুড়ে পুলিশের বিশেষ চেকিং এর সাথে শনিবার সন্ধ্যায় আসানসোলের সৃষ্টিনগরে একটি মলে তল্লাশি অভিযান চালায় আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট।এদিন ডোগস্ স্কোয়াড নিয়ে মলের ভেতরে তল্লাশি করা হয়েছে।উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি সেন্ট্রাল দেবরাজ দাস।