SSC Scam: অর্পিতাকে কতটা চেনেন পার্থ? ইডিকে কি জানালো পার্থ

SSC Scam: অর্পিতাকে কতটা চেনেন পার্থ? ইডিকে কি জানালো পার্থ



Partha-Arpita




SSC দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হওয়ার পর পার্থ চট্টোপাধ‍্যায় ও অর্পিতা মুখোপাধ‍্যায়কে চলছে জিজ্ঞাসাবাদ। জানা যাচ্ছে, মুখোমুখি জেরা করা হয়েছে পার্থ ও অর্পিতাকে। আর তাতেই অর্পিতাকে না চেনার দাবি করেছে পার্থ চট্টোপাধ‍্যায়। মুখোমুখি জিজ্ঞাসাবাদেও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) সেই ভাবে সহযোগিতা করেনননি বলে জানা গিয়েছে ইডি সূত্রে। একদিকে যেমন অনেক প্রশ্নের উত্তরে কথা বলেননি তেমন অর্পিতাকে না চেনার কথা বলেছেন পার্থ চট্টোপাধ‍্যায়।




ইডি সূত্রে জানা গিয়েছে, ED অফিসাররা পার্থ চট্টোপাধ্যায়কে অর্পিতাকে দেখিয়ে বলেন, আপনি কি এনাকে চেনেন? পার্থর উত্তর, ''না তেমন ভাবে চিনি না।'' "উনি আপনার খুব ক্লোজ"? উত্তরে পার্থ বলেন, অনেকেই আসতেন। তবে এনাকে নাকতলার পুজোয় দেখেছি। ED-র প্রশ্ন, ''ওনার (অর্পিতার) বাড়িতে যে টাকা পাওয়া গেছে। আপনি জানেন?'' পার্থ বলেন, ''শুনেছি।'' সেই সময়ই ইডি আধিকারিকরা বলেন, ''এটা কি আপনার টাকা?'' পার্থর উত্তর, ''একদমই না।''ED -র পাল্টা প্রশ্ন, ''তাহলে কার টাকা?'' পার্থর উত্তর, ''জানি না।'' জানা যাচ্ছে গোটা জিজ্ঞাসাবাদ রেকর্ডও করা হয়েছে।




তথ‍্য প্রমান ও পার্থর বয়ানের কোনো মিল নেই। ফলে পার্থ চট্টোপাধ‍্যায় তদন্তে অসহযোগিতা করছেন বলে মনে করছেন ইডি। তাঁর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই ইডির দাবি, তথ্য গোপনের চেষ্টা করছেন পার্থ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ