Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Wednesday, August 10, 2022

Road Accident: বাস-অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত ৮, আহত বহু

মল্লারপুরে সরকারি বাস অটো সংঘর্ষে মৃত ৯

Birbhum Accident



অভীক মিত্র, রামপুরহাট


বীরভূম জেলার রানিগঞ্জ মোড়গ্রাম ষাটনম্বর জাতীয় সড়কে মল্লারপুর থানার কাছে মেটেলডাঙ্গাল গ্রামের তেলডা ব্রিজের কাছে মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটা নাগাদ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে অটোচালক সহ নয় জনের মৃত্যু হয় । সকলেই অটোযাত্রী । তাদের মধ্যে আটজন আদিবাসী মহিলা ।
 


মৃত আট আদিবাসী মহিলার বাড়ী রামপুরহাট এক নং ব্লকের কাষ্ঠগড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পারকান্দি গ্রামে । দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় কিছুক্ষন। স্থানীয়সূত্রে জানা গিয়েছে, ধান রোপন করে অটো করে পারকান্দি গ্রামে ফিরছিল আট আদিবাসী মহিলা। কুশমোড় থেকে সিউড়ী যাচ্ছিল সরকারি বাসটি । সেসময় মুখোমুখি সংঘর্ষ হয় বাস ও অটোর। বিকট আওয়াজে চমকে ওঠে স্থানীয়রা। 



দুর্ঘটনার পর স্থানীয় মানুষজন উদ্ধার কাজে হাত লাগায় । আহতদের রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য । রামপুরহাট থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে ।



ঘটনায় মৃতরা হলেন - সীতারাম হেমব্রম (৩০), জোসনামতি হেমব্রম (৫০), হোপেনকুরি বেস্তা (৩০), হোপেন হেমব্রম (২৬),পাকার হেমব্রম (২০),সালোদী হেমব্রম (৪৫),সাকিলা হেমব্রম (৫৪), বাসান্তী সোরেন (৪০) । 


দুমড়ে মুচড়ে গিয়েছে অটোটি। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল‍্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। ঘটনাস্থলে পরিদর্শনে যান স্থানীয় বিধায়ক আশীষ ব্যানার্জি এবং বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী । শোকের ছায়া এলাকাজুড়ে। 

No comments:

Post a Comment