Best Bridal Hair Care Tips And Wedding Hairstyles

Best Bridal Hair Care Tips And Wedding Hairstyles


আপনার চুলের ধরন এবং গঠন অনুযায়ী যত্ন নিন। শুষ্ক চুলের জন্য সপ্তাহে দুইবার চুল ধুতে হবে, আর তৈলাক্ত চুলের জন্য সপ্তাহে তিন বা চারবার চুল ধুতে হবে। খুশকির জন্য, শ্যাম্পুর পরে, এক মগ জলে দুই টেবিল চামচ আপেল সাইডার ভিনেগার যোগ করুন এবং শেষ ধুয়ে ফেলুন।



তৈলাক্ত চুলের জন্য, একটি চা-জল এবং লেবু ধুয়ে নিন, চকচকে যোগ করুন। ব্যবহৃত চা পাতা আবার পর্যাপ্ত পানিতে ফুটিয়ে নিন। ঠান্ডা এবং স্ট্রেন. একটি লেবুর রস যোগ করুন এবং শ্যাম্পুর পরে এটি শেষ ধুয়ে ফেলুন।


শুকনো চুলকে পুষ্ট করুন, দুধ দিয়ে ধুয়ে ফেলুন এবং 5 মিনিটের জন্য রেখে দিন। তারপর সাধারণ জল দিয়ে ধুয়ে ফেলুন। এটি নরম করে, পুষ্ট করে এবং চকচকে যোগ করে।


চুলের সাজের পরামর্শ..


উপযুক্ত সময়ে আপনার ব্রাইডাল চুলের স্টাইল সম্পর্কে পরামর্শ নিন, যাতে আপনি এটি ব্যবহার করে দেখতে পারেন। যারা তাদের চুল ঢেকে রাখতে চান, তাদের জন্য অর্গানজা, টিস্যু এবং এমনকি নিছক জাল ব্যবহার করা যেতে পারে "odhni" এর জন্য, একটি দৃশ্যের মাধ্যমে, যাতে চুলের স্টাইল, ফুল বা চুলের আনুষাঙ্গিকগুলি দৃশ্যমান হয়। অর্গানজা এবং নেটগুলি হালকা এবং পরতে এবং বহন করা অনেক সহজ।

বিয়ের আগে ককটেল এবং ডিনারের জন্য, লম্বা চুল, খোলা বাম, তরঙ্গ এবং কার্লগুলির সংমিশ্রণে চটকদার দেখাবে। শৈলী স্তরযুক্ত করা যেতে পারে, দৈর্ঘ্য বজায় রাখা, ভাল কাঁধ স্তর নীচে. কার্লগুলি চুলের নীচের অর্ধেকের দিকে হওয়া উচিত।

ফুলের সাথে একটি ঐতিহ্যগত চেহারার জন্য, চুলের একটি অংশ রাখা যেতে পারে, যখন একটি অংশ খোলা রেখে দেওয়া হয়, একটি কাঁধের উপর পড়ে, ফুলের ক্যাসকেড সহ। অথবা, যে অংশটি খোলা থাকে তার চারপাশে ফুলের মালা বেঁধে দেওয়া যেতে পারে। অথবা, একটি ছোট চকচকে পাথর থাকতে পারে, চুল শোভাকর। চুলগুলি অভিনব "জুরা" পিন, আলংকারিক চিরুনি এবং এমনকি এক টুকরো গহনা দিয়ে সজ্জিত করা যেতে পারে। উদাহরণস্বরূপ, একটি সোনার ব্রোচ বা লকেট মাঝখানে পিন করা যেতে পারে, যদি চুলগুলি রাখা হয়। ছোট ফুলও পুরো চুলে লাগানো যেতে পারে।

ছোট চুলের জন্য, সামনের অংশটি সাজান এবং বাকি চুলগুলি একটি ছোট ""পনি টেইল" এ বেঁধে দিন। তারপর এটির উপরে একটি স্টাইল করা চুলের টুকরো পিন করুন। অথবা, লম্বা চুলের আকারে একটি চুলের টুকরো দিয়ে এবং এটি একটি বিউটি সেলুনে একটি জুরাতে সেট করুন।

খুব সূক্ষ্ম চুল কাটা হতে পারে, বা এমনভাবে কাটা হতে পারে যা আরও পূর্ণতা যোগ করে। আপনি যদি একটি রোমান্টিক চেহারা চান, রিংলেটগুলি কাঁধের স্তরের ঠিক নীচে পড়ুন।