Athiya Shetty: Sexy ছবিতে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কে এল রাহুলের গার্লফ্রেন্ড আথিয়া 



Athiya



আথিয়া শেঠি বড় পর্দায় সক্রিয় নাও হতে পারে, তবে তিনি নিশ্চিতভাবে জানেন যে কীভাবে তার ভক্তদের মাতিয়ে রাখতে হয়। সম্প্রতি, আথিয়া নিজের একটি সেক্সি ছবি পোস্ট করেছেন, কালো ব্যাকলেস টপে পোজ দিয়েছেন এবং ইন্টারনেটে উষ্ণতার পারদ চড়িয়েছেন।


Athiya



আথিয়া ক্যাপশন সহ ছবিটি শেয়ার করেছেন, ক‍্যাপশনে লেখেন, "সমস্ত আলো" এবং এটি তার অনুগামীদের বিস্মিত করেছে। তার প্রেমিক কেএল রাহুল সহ তার অনেক অনুগামী তার ফটোতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

Athiya




আমরা আগেই উল্লেখ করেছি, বেশ কয়েকজন অনুসারী ছবিটিতে মন্তব্য করেছেন। কেএল রাহুল তার গার্লফ্রেন্ডকে হট অবতারে দেখে একটি ফায়ার ইমোজি দিয়েছেন। আথিয়ার বাবা সুনীলও ছবিটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং একটি হার্ট ইমোজি দিয়েছেন। কারিশমা কাপুরও একটি হার্ট ইমোজি দিয়েছেন। হার্দিক পান্ডিয়া একটি ফায়ার ইমোজিও দিয়েছেন।

Athiya




বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি এবং ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল তাদের সম্পর্কের বিষয়ে কখনও গোপন রাখেননি কারণ দম্পতি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের রোমান্টিক ছবি শেয়ার করে চলেছেন। মঙ্গলবার, 2 আগস্ট, আথিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টুপি পরা একটি সুন্দর ছবি শেয়ার করেছেন।

Athiya




ছবিটিতে প্রতিক্রিয়া জানিয়ে, কেএল রাহুলের আরাধ্য মন্তব্য নেটিজেনদের হৃদয় জয় করে কারণ তিনি মন্তব্য বিভাগে তাকে 'কিউটেস্ট হ্যাট চোর' বলেছেন এবং একটি লাল হৃদয়ের ইমোজি যোগ করেছেন। এমনকি আথিয়ার বাবা সুনীল শেঠিও তার ছবির প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন এবং দশটি লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন।


Athiya



গত মাসে, গুজব ছিল আথিয়া এবং রাহুল আগামী তিন মাসের মধ্যে বিয়ে করতে চলেছেন। একটি ইন্ডিয়ান টুডে রিপোর্ট পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্রকে উদ্ধৃত করে বলেছে যে তারকা দম্পতির পরিবারগুলি সম্প্রতি দেখা করেছে এবং তাদের বিবাহের জন্য ব্যাপক প্রস্তুতি চলছে।

Athiya




আথিয়া, যিনি সুরাজ পাঞ্চোলির বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, এই গুজবগুলির জন্য একটি হাস্যকর প্রতিক্রিয়া দিয়ে ইনস্টাগ্রাম লিখেছেন: "আমি আশা করি আমি এই বিয়েতে আমন্ত্রিত হয়েছি যা 3 মাসের মধ্যে হতে চলেছে।" এমনকি তার বাবা সুনীলও এই গুজবের জবাব দিয়েছিলেন যখন তিনি রেডিও মির্চিকে বলেছিলেন, "না, এখনও কিছুই পরিকল্পনা করা হয়নি!"