Amazon Great Freedom Festival 2022: জেনেনিন যে পণ্যগুলিতে পাবেন বিশাল ছাড়

Amazon Great Freedom Festival 2022 : যে পণ্যগুলিতে পাবেন বিশাল ছাড় জেনেনিন এখনি 


Amazon Great Freedom Festival 2022




ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল 2022 (Amazon Great Freedom Festival 2022) বিক্রয় ঘোষণা করেছে। এই সেলটি প্রাইম (prime member) ব্যবহারকারীদের জন্য আজ রাত 12টা থেকে অর্থাৎ 5 আগস্ট থেকে লাইভ করা হবে।




অন্যান্য ব্যবহারকারীদের জন্য, এই সেলটি 6 থেকে 10 আগস্ট পর্যন্ত চলবে, যেখানে প্রাইম ব্যবহারকারীরা এক দিন আগে সেল উপভোগ করতে পারবেন। Amazon-এর এই বিক্রয়ে, ল্যাপটপ, পোশাক, হেডফোন, ট্যাবলেট, গেমিং আনুষাঙ্গিক, স্মার্ট টিভি এবং যন্ত্রপাতির মতো পণ্যগুলিতে 40 শতাংশের বেশি ছাড় পাওয়া যাবে। আপনি যদি একদিন আগে এই সেলের সুবিধা নিতে চান, তাহলে আপনি 179 টাকা দিয়ে অ্যামাজন প্রাইম সদস্য হতে পারেন।

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল 2022 সেল (Amazon Great Freedom Festival 2022), যা পাঁচ থেকে ছয় দিন ধরে চলবে, আপনি একাধিক অফার এবং ডিসকাউন্ট পেতে চলেছেন। আপনি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে অর্থপ্রদানের ক্ষেত্রে সর্বাধিক 2 হাজার টাকা পর্যন্ত 10 শতাংশ ছাড় পেতে চলেছেন। এছাড়াও, আপনি যদি প্রথমবার Amazon থেকে কেনাকাটা করছেন, তাহলে আপনি 10% ছাড় পাবেন।




অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল 2022 সেলের (Amazon Great Freedom Festival 2022) মধ্যে, আপনি মাত্র 1 টাকায় পণ্যটি প্রি-বুক করার সুবিধাও পাচ্ছেন। সেল শুরু হওয়ার আগেই আপনি 1 টাকা দিয়ে আপনার পছন্দের পণ্যটি প্রি-বুক করতে পারেন।




অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল 2022 সেলে (Amazon Great Freedom Festival 2022), অ্যাপল, স্যামসাং, শাওমি, রিয়েলমি, টেকনো, মটোরোলা, ওপ্পো এবং ভিভো ইত্যাদির মতো স্মার্টফোন ব্র্যান্ডের স্মার্টফোন এবং আনুষাঙ্গিক ক্রয়ের উপর 40 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এই সেলে বাজেট ফোন থেকে শুরু করে মিড রেঞ্জের ফোনও কেনা যাবে বিশাল ডিসকাউন্টে। OnePlus Nord 2T এই সেলে 26,999 টাকায় কেনা যাবে আর Techno Spark 9 7,649 টাকায় কেনা যাবে। এর মাধ্যমে পাওয়ার ব্যাঙ্ক 449 টাকায়, মোবাইল অ্যাকসেসরিজ 49 টাকায়, হেডফোন 149 টাকায় কেনা যাবে।




এই বিক্রয়ে, স্মার্ট টিভি এবং অ্যাপ্লায়েন্সে 50 শতাংশের বেশি ছাড় পাওয়া যাচ্ছে, আপনি সহজে মাসিক ইনস্টলেশনেও কিনতে পারেন। ফ্যাশন জামাকাপড়, বাড়ির রান্নাঘরের পণ্য, জুতা, ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক এবং বাচ্চাদের খেলনাগুলির মতো সমস্ত কিছু কিনুন বিক্রয় থেকে দুর্দান্ত ছাড়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ