National Crash Rashmika: স্লিভলেজ ব্লাউজ-লাল শাড়ি, হট লুকে ন্যাশনাল ক্র্যাশ 


rashmika mandanna

ন‍্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়া রশ্মিকা মান্দনা যিনি Forbes most influential actors-র তালিকায় জায়গা করে নিয়েছেন। দক্ষিন ভারতের একজন অন‍্যতম অভিনেত্রী রশ্মিকা যিনি একাধিক ভাষার সিনেমায় অভিনয় করতে ব‍্যস্ত।


Rashmika Mandanna

রশ্মিকা মান্দানা তার ভক্ত এবং অনুগামীদের আনন্দিত করেছেন যখন তিনি মঙ্গলবার ইনস্টাগ্রামে কিছু অত্যাশ্চর্য ছবির একটি সেট শেয়ার করেছিলেন।ডিভা তার নতুন ছবিতে একটি মার্জিত শাড়িতে ওমফের অজস্র আলো ছড়িয়ে দিয়েছে।

rashmika mandanna
দ্য পুষ্প: দ্য রাইজ অভিনেত্রী তার ভেতরের দেশি মেয়েকে চেনেন এবং ম্যাজেন্টা রঙের একটি সুন্দর শাড়ি পরেছিলেন। ছয় ইয়ার্ডের তার পছন্দটিও বেশ চিত্তাকর্ষক ছিল। তিনি ন্যূনতম অলঙ্করণে একটি সাধারণ কিন্তু আকর্ষণীয় শাড়ি বেছে নিয়েছিলেন।

Rashmika Mandanna


রশ্মিকা একটি চটকদার স্লিভলেস ব্লাউজ যাতে একটি নিমজ্জিত নেকলাইন ছিল,, এনসেম্বলটি অ্যাক্সেস করার জন্য, তিনি কেবল ক্যাসকেডিং স্টেটমেন্ট কানের দুলের একটি জোড়া বেছে নিয়েছিলেন।


Rashmika Mandanna

তিনি তার অন-পয়েন্ট মেকআপ দিয়ে ইথারিয়াল কবজকে আরও দ্বিগুণ করেছেন। ঝলমলে চোখের পাতা, চকচকে নগ্ন ঠোঁট এবং বিমিং হাইলাইটার দিয়ে আরও উন্নত করা হয়েছিল।


Rashmika Mandanna

রশ্মিকা মান্দান্না শাড়িতে দেশি গ্ল্যাম ছড়িয়েছেন। পোস্ট হওয়ার পর থেকে, তার ছবি 1.9 মিলিয়নেরও বেশি লাইক পেয়েছে। অনন্যা পান্ডে এবং কাজল আগরওয়ালও তার চেহারা পছন্দ করেছেন এবং তার ইনস্টাগ্রাম পোস্ট পছন্দ করেছেন।


Rashmika Mandanna

এই শাড়িতে রশ্মিকা মান্দান্নার ছবি সম্পর্কে আপনি কী মনে করেন?