SSC SCAM: অর্পিতা-তৃণমূল যোগ নেই দাবি কুনালের, পাল্টা ছবি পোস্ট শুভেন্দুর 

SSC SCAM




শিক্ষক নিয়োগ মামলায় উত্তার রাজ‍্য। বৃহস্পতিবার শিক্ষক নিয়োগ মামলায় অভিযান চালিয়ে রাজ‍্যের ১৪ জায়গায় একসঙ্গে হানা দেয় ইডি। এই অভিযানে বৃহস্পতিবার পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে ২০ কোটি টাকা সহ বেশ কিছু মোবাইল ফোন ও সোনার গহনা উদ্ধার করে ইডি। এরপরেই উত্তাল হয়ে ওঠে বঙ্গ রাজনীতি। তুঙ্গে পৌঁছল রাজনৈতিক তরজা। ময়দানে হাজির বিজেপিও।



টাকা উদ্ধারের পরই অর্পিতা মুখার্জির সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রীর যোগাযোগ নিয়ে যখন সরব হয়েছেন বিরোধীরা, তখন অর্পিতা মুখোপাধ্য়ায়ের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে দাবি কুনালের। সোশ‍্যাল মিডিয়ায় কুনাল ঘোষ জানিয়েছেন ইডি যে টাকা উদ্ধার করেছে, তার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। এই তদন্তে যাদের নাম আসছে, এসংক্রান্ত প্রশ্নের জবাব দেওয়ার দায়িত্ব তাঁদের বা তাঁদের আইনজীবীদের। কেন দলের নাম জড়িয়ে প্রচার চলছে, দল নজর রাখছে। যথাসময়ে বক্তব্য জানাবে।




আর এরপরেই পাল্টা দাবি নিয়ে আসরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ট্যুইটে লিখেছেন, SSC দুর্নীতির মামলায়, পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি। সূত্রের দাবি, টাকার বান্ডিলগুলি ছিল, অশোক স্তম্ভের ছবি দেওয়া, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দফতরের খামের মধ্যে।





দুটি ছবি পোস্ট করেছেন শুভেন্দু অধিকারী। ছবিতে দেখা যায় নাকতলা উদয়ন সংঘের পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে একমঞ্চে দেখা যাচ্ছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়, প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। পার্থ চট্টোপাধ্য়ায়ের পাশেই বসে আছেন অর্পিতা। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে যে, পার্থ ও অর্পিতার সঙ্গে কিছু কথা বলছেন মমতা।




এই মুহুর্তে তুঙ্গে পার্থ-অর্পিতা, অর্পিতা-তৃণমূল যোগ আলোচনা।