অ্যাম্বুলেন্সে রোগীর বদলে নিয়ে যাওয়া হচ্ছিল প্যাকেটে প্যাকেটে মদ

Jalpaiguri News




ধূপগুড়িঃ অ্যাম্বুলেন্সে সাদা কাপড় ঢাকা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল পেটি পেটি মদ । কি চমকে গেলেন না তো ? হ্যাঁ ঠিক এমনটাই ঘটেছে জলপাইগুড়ি জেলায় । জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকে এমন‌ই এক ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ ধূপগুড়ির ঠাকুরপাট এলাকায় এই ঘটনা ঘটে । ধূপগুড়ি ব্লকের ঠাকুরপাট এলাকায় একটি অ্যাম্বুলেন্স রাস্তায় হঠাৎই খারাপ হয়ে যায় । এরপর এলাকার বাসিন্দারা গাড়িটির কাছাকাছি গেলে গাড়িতে উঁকি ঝুঁকি মারতেই দেখে রোগীর বদলে সাদা কাপড় দিয়ে ঢাকা রয়েছে মদের বোতলের প্যাকেট । আর তা দেখে চক্ষু চরকগাছ ঠাকুরপাট এলাকার স্থানীয় বাসিন্দাদের ।

স্থানীয়রা জানায়, রাস্তার পাশে অ্যাম্বুলেন্স খারাপ দেখে আমরা ছুটে যাই । পরবর্তীতে গিয়ে গাড়িটিতে একটু উঁকি মারতেই দেখতে পাওয়া যায় এই অদ্ভুত কান্ড । অ্যাম্বুলেন্সে সাদা কাপড় ঢাকা দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল পেটি ভর্তি মদ ।

ঘটনা জানাজানি হতেই পরিস্থিতি খারাপ দেখে অ্যাম্বুলেন্স ছেড়ে পালিয়ে যায় চালক ও খালাশি সহ আরো একজন । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ধূপগুড়ি থানার পুলিশ । পরবর্তীতে মদসহ গাড়িটিকে আটক করে ধূপগুড়ি থানায় নিয়ে যাওয়া হয় ।