Latest Online Bengali News Portal

Breaking

Sunday, June 12, 2022

WhatsApp Pay: প্রত্যেকে পাবে 105 টাকার ক্যাশব্যাক, কীভাবে জেনে নিন এখনি

WhatsApp Pay: Everyone is getting cashback of Rs 105, here's how to take it


cashback, mobile, whatsapp
Everyone is getting cashback of Rs 105


WhatsApp Pay: মেটা-মালিকানাধীন মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ আবারও তার ব্যবহারকারীদের জন্য একটি ক্যাশব্যাক (WhatsApp Pay) অফার ঘোষণা করেছে। হোয়াটসঅ্যাপ(WhatsApp Pay) ক্যাশব্যাক (cashback offer) অফারের জন্য ভারতীয় ব্যবহারকারীদের বিজ্ঞপ্তি দিয়েছে। ভারতে WhatsApp iOS ব্যবহারকারীরা 105 টাকার ক্যাশব্যাকের জন্য বিজ্ঞপ্তি পেতে শুরু করেছে। WhatsApp Pay-এর ক্যাশব্যাক অফারের বিজ্ঞপ্তি অ্যাপের মধ্যেই দেখা যাচ্ছে।



প্রতিবার 35 টাকা ক্যাশব্যাক

WhatsApp Pay-এর এই ক্যাশব্যাক অফারটি (cashback offer) সমস্ত iOS ব্যবহারকারীদের জন্য জারি করা হয়েছে। বেশ কয়েকটি রিপোর্ট অনুসারে, iOS ছাড়াও, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও এই অফার পাচ্ছেন। আপনি তিনবার এই 105 টাকার ক্যাশব্যাক (cashback offer)  পাবেন অর্থাৎ প্রতিটি পেমেন্টে 35 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।

কিভাবে 105 টাকা ক্যাশব্যাক (cashback offer) পাবেন

প্রথমে যা করতে হবে তা হল WhatsApp পেমেন্ট সেট আপ করা। পেমেন্ট অপশনে যাওয়ার পর, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিঙ্ক করুন। আপনি Google Pay বা Phone Pay-এর সাথে ব্যাঙ্ক অ্যাকাউন্ট যেভাবে লিঙ্ক করেন, একই রকম ভাবে এখানেও লিঙ্ক হবে।

লিঙ্ক করার পর পেমেন্ট অপশনে ক্লিক করুন। এখন ঠিক করুন কাকে, কত টাকা পাঠাতে হবে এবং UPI পিন দিয়ে দিতে হবে। দয়া করে মনে রাখবেন যে এই অফারটি শুধুমাত্র সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য যারা প্রথমবার WhatsApp Pay ব্যবহার করছেন। এই অফারটি তাদের জন্য নয় যারা ইতিমধ্যেই WhatsApp Pay ব্যবহার করছেন। প্রথম তিনটি লেনদেনের সাথে 35 টাকার ক্যাশব্যাক (cashback offer)  পাওয়া যাবে।

Read More: 

8 comments: