Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, June 28, 2022

WB Primary TET: ২০১৭ সালের টেট পাস চাকরি প্রার্থীদের দ্রুত নিয়োগের দাবিতে বিক্ষোভ

WB Primary TET: ২০১৭ সালের টেট পাস চাকরি প্রার্থীদের দ্রুত নিয়োগের দাবিতে বিক্ষোভ

WB PRIMARY TET



২০১৭ সালের প্রাথমিকের টেট (Primary TET 2017) পাস চাকরি প্রার্থীদের দ্রুত নিয়োগের দাবিতে বাঁকুড়ায় পথে নামল ২০১৭ প্রাথমিক টেট (Primary TET 2017) পাস ঐক্যমঞ্চের জেলা কমিটির সাদস্যরা। মঙ্গলবার বাঁকুড়া জেলা প্রাথমিক শিক্ষা সংসদের দফতরের নিকট তরা, বি এড হাটাও টেট বাঁচাও এবং নিজের নিয়োগের দাবি সম্বলিত পোস্টার হাতে বিক্ষোভ দেখাতে থাকে ।




তাদের দাবি, তারা ২০১৭ সালের প্রকাশিত বিজ্ঞপ্তিতে পরীক্ষা দিয়ে প্রাথমিক নিয়োগের টেট (Primary TET 2017)  পরীক্ষায় উত্তীর্ণ হন এবং তাদের মধ্যে ডিইএলইডি প্রশিক্ষণও নিয়েছেন ৯৮৯৬ জন চাকুরি প্রার্থী।কিন্তু সময় সরণীবেয়ে দীর্ঘ পাঁচটি বছর অতিক্রান্ত হলেও এখনো সম্পন্ন করা হয়নি নিয়োগ প্রক্রিয়া। এদিকে অনেকেরই পেরিয়ে যাওয়ার মুখে নিয়োগের নির্ধারিত বয়স। ফলে কিংকর্তব্যবিমূঢ় হয়েই তাদের পথে নামতে বাধ্য হতে হচ্ছে বলে দাবি জেলা প্রাথমিক ঐক্য মঞ্চের। 





এর আগেও তারা কলকাতার রাজপথে নেমেছে নিজেদের নিয়োগের দাবি নিয়ে কিন্তু ফল কিছুই হয়নি। যাতে তাদের দ্রুত নিয়োগ করা হয় সেই দাবি নিয়ে এদিন তরা বাঁকুড়া জেলা বিদ্যাভবনের গেটের সমানে বিক্ষোব দেখতে থাকে এবং ২০১৭ সালের প্রাথমিকের টেট পাশ ও প্রশিক্ষণ প্রাপ্ত ৯৮৯৬ জন চাকুরি প্রার্থীদের নিয়োগের দাবি সম্বলিত একটি স্মারকলিপিও প্রদান করেন জেলা প্রাথমিক শিক্ষা সংসদের নিকট।




তবে দাবি না মানা হলে তারা আরো বৃহত্তর আন্দলনের হুশিয়ারিও দেন।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন