Urfi Javed: ফের সাহসী উরফি! ফুলের পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন নেট দুনিয়ায়

Urfi Javed: Urfi wear Hot and Sexy Flower Bikini 


Urfi Javed


উরফি জাভেদ আবারও তার সাহসী এবং সেক্সি অবতারে ফিরে এসেছে। উরফি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই হট এবং সংবেদনশীল ছবি এবং ভিডিও পোস্ট করার জন্য পরিচিত। 

Urfi Javed



উরফি, যিনি প্রায়শই তার অদ্ভুত ফ্যাশন পছন্দগুলির জন্য সমালোচিত হন তিনি তার জীবনের পছন্দগুলি সম্পর্কে খুব সোচ্চার ছিলেন এবং সোশ্যাল মিডিয়া যাচাই এবং ট্রোলিংয়ে প্রভাবিত হননি৷ উরফি তার অকপট এবং হট চেহারা এবং সাহসী বক্তব্যের জন্য পাপারাজ্জিদের প্রিয়তম হয়ে উঠেছেন, তার 3.2 মিলিয়ন অনুগামীদের ধাক্কা দেওয়ার একটি সুযোগ কখনই মিস করেন না।

Urfi Javed


উরফি ফুল দিয়ে বিকিনি তৈরি করেছে এবং সাহসের সাথে তার নতুন হট এবং কামুক অবতারে তার সেক্সি কার্ভগুলিকে ফ্লান্ট করেছে৷ ভিডিও ক্লিপে উরফিকে একটি টু-পিস ফুলের বিকিনি পরা অবস্থায় দেখা যায় যখন তিনি অকপট পোজ দিচ্ছেন। আবারও নেটিজেনদের অবাক করেছে উরফি যারা তার নতুন ভিডিওতে অপ্রতিরোধ্য মন্তব্য করেছে। উরফি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “একসময় একটা খারাপ জীবনযাপন করত! শেষ!'

Urfi Javed




উরফির ইনস্টাগ্রাম পোস্টগুলি হাস্যকর মন্তব্যের জন্য পরিচিত নয়। একজন নেটিজেন মন্তব্য করেছেন, “ফুল হু গুলাব কা চামেলি কা মাত সমঝনা। আশিক তুমহারা সহেলি কা মাত সমঝনা। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "এই চেহারাটি 🔥।" অন্য একজন নেটিজেনও মন্তব্য করেছেন, "বাগান 😂😂।"

Urfi Javed




24 বছর বয়সী উরফি জাভেদকে 2016 সালের টিভি শো 'বাড়ে ভাইয়া কি দুলহানিয়া'তে প্রথম দেখা গিয়েছিল, তারপরে 'মেরি দুর্গা', 'বেপান্নাহ' এবং 'পাঞ্চ বিট সিজন 2'-এ যথাক্রমে ALTBalaji-তে স্ট্রিমিং দেখা গিয়েছিল। উরফি জাভেদকে 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' এবং 'কসৌটি জিন্দেগি ক্যা'-তেও দেখা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ