Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, June 28, 2022

পাত্র চাই এর পাল্টা পাত্রী চাই বিজ্ঞাপন, এবার ভাইরাল - খাঁটি প্রাইমারি শিক্ষক, TET Pass, CBI Verified

খাঁটি প্রাইমারি শিক্ষক, TET Pass, CBI Verified

marriage cartoon




সম্প্রতি ২৬৯ জন প্রাথমিক শিক্ষক (primary teacher) এবং তার আগে আরো বেশ কয়েকজন মাধ্যমিক-উচ্চমাধ্যমিক স্তরের শিক্ষক (teacher) দুর্নীতির দায়ে চাকরী থেকে বরখাস্ত হয়েছে আদালতের নির্দেশে। রাজ্য বর্তমান সময়ে কার্যত সেই বিষয় নিয়েই উত্তাল । আর এই মুহূর্তে দুই দিন আগে এক পাত্র চাই বিজ্ঞাপন ভাইরাল হয়। এবার তার পাল্টা হিসাবে ভাইরাল (viral) হলো পাত্রী চাই বিজ্ঞাপন।



প্রসঙ্গত দুই দিন আগে ধূপগুড়িতে চাকরীরত এক পাত্রীর জন্য পাত্র চাই বিজ্ঞাপন দেওয়া হয়। আর সেই বিজ্ঞাপনে বলা হয়েছে উত্তরবঙ্গ সংলগ্ন সরকারী চাকরি করা উপযুক্ত পাত্র চাই, কিন্তু বিশেষ ভাবে উল্লেখ করা হয়েছে 'স্কুল শিক্ষক ব্যতিত' (teacher)  পাত্র রাত্রি ৮ টা থেকে রাত্রি ১০ টা ৩০ মিনিটের মধ্যে নির্দিষ্ট মোবাইল নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

এমন বিচিত্র বিজ্ঞাপন হুহু করে ভাইরাল (viral) হওয়ার পরই আবারও ভাইরাল পাল্টা বিজ্ঞাপন। এবার ভাইরাল পাত্রী চাই বিজ্ঞাপন। 


advertisement


ভাইরাল (viral) হওয়া এই বিয়ের বিজ্ঞাপনে দেখা গিয়েছে যে, একজন ৩৪ বছর বয়সী প্রাথমিক শিক্ষক বিবাহের জন্য একজন পাত্রী খুঁজছেন। কিন্তু চাকরি চলে যাওয়ার এই দোদুল্যমান অবস্থায় তাঁর চাকরিটি যে স্থায়ীভাবে থাকবে তার নিশ্চয়তা বোঝাতে তিনি ওই বিজ্ঞাপনে লিখেছেন, “খাঁটি প্রাইমারি শিক্ষক, TET Pass, CBI Verified”।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন