India vs South Africa T20I series: ভারত-দক্ষিণ আফ্রিকা টি২০ সিরিজ, কবে, কোথায় দেখবেন? দেখুন স্কোয়াড

India vs South Africa T20I series: ভারত-দক্ষিণ আফ্রিকা টি২০ সিরিজ, কবে, কোথায় দেখবেন? দেখুন স্কোয়াড

India vs South Africa


দক্ষিণ আফ্রিকা এর আগে নিজেদের মাঠে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতেছিল। এর আগে তারা একটি টেস্ট সিরিজও জিতেছিল। ঘরের মাঠে এই সিরিজটি ভারতীয় দলের জন্য তাদের প্রোটিয়া সমকক্ষদের ফিরিয়ে দেওয়ার একটি ভাল সুযোগ হবে।



তাহলে আসুন স্কোয়াড, সময়সূচী, স্থান, লাইভ স্ট্রিমিং এবং IND বনাম SA সম্পর্কে আপনার যা জানা দরকার তা একবার দেখে নেওয়া যাক।



উভয় দলই তাদের নিজ নিজ T20I স্কোয়াড ঘোষণা করেছে যা বিগ-হিটারে পরিপূর্ণ। যদিও ভারতীয় দল রোহিত শর্মা, বিরাট কোহলি, মহম্মদ শামি এবং জাসপ্রিত বুমরাহের মতো খেলোয়াড়দের ছাড়াই খেলবে, দলটি এখনও যথেষ্ট শক্ত দেখাচ্ছে।



স্কোয়াড:

ভারত: কেএল রাহুল (ক্যাপ্টেন), রুতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (ভিসি) (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, ভেঙ্কটেশ আইয়ার, ওয়াই চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আর বিষ্ণোই, ভুবনেশ্বর, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক




দক্ষিণ আফ্রিকা: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, হেনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, অ্যানরিচ নর্টজে, ওয়েন পার্নেল, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, সেন্ট ত্রিস্তান, রাব্বাস। ভ্যান ডের ডুসেন, মার্কো জ্যানসেন।




প্রথম ম্যাচটি নয়াদিল্লিতে শুরু হবে এবং দুই দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য লড়াই করবে।



১ম টি-টোয়েন্টি- জুন, ৯ – দিল্লি

২য় টি-টোয়েন্টি- ১২ জুন - কটক

৩য় T20I- 14 জুন - বিশাখাপত্তনম

৪র্থ T20I- 17 জুন - রাজকোট

৫ম T20I- 19 জুন-বেঙ্গালুরু




ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের পাঁচটি ম্যাচের সমস্ত টিকিট অনলাইনে Paytm ইনসাইডার অ্যাপে পাওয়া যাবে। টিকিটের দাম জনপ্রতি INR 850 থেকে INR 14,000 পর্যন্ত।




ভারতে, T20I সিরিজ স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচটি স্টার স্পোর্টস 1, স্টার স্পোর্টস 3 এবং স্টার গোল্ড 2 চ্যানেলে দেখতে পাওয়া যাবে।




অনলাইন দর্শকদের জন্য, ভক্তরা ডিজনি+ হটস্টার অ্যাপে ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারেন।




দিল্লিতে থাকা উভয় দলই প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য তাদের প্রস্তুতি শুরু করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ