IPL-এ জয়ের পুরস্কার! ভারতীয় দলের অধিনায়ক হার্দিক, দল ঘোষণা BCCI-র

আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে জোড়া টি-২০ ম্যাচে ভারতের অধিনায়ক নির্বাচিত হলেন হার্দিক পাণ্ডিয়া





আইপিএলে গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করার পুরস্কার ! আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে জোড়া টি-২০ ম্যাচে ভারতের অধিনায়ক নির্বাচিত হলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। বুধবার আয়ারল্যান্ড সফরের জন্য ১৭ জনের ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলেই অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে হার্দিককে(Hardik Pandya)। সহ-অধিনায়ক করা হয়েছে ভুবেনশ্বরকে।



দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে ৫ ম্যাচের টি২০ সিরিজে আগামী ১৯ জুন বেঙ্গালুরুতে শেষ টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত। এই সিরিজ শেষ হওয়ার পরেই টিম ইন্ডিয়া যাবে আয়ারাল্যান্ডে। আগামী ২৬ ও ২৮ জুন ডাবলিনে জোড়া টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত-আয়ারল্যান্ড।




১৬ জনের দল

হার্দিক পাণ্ডিয়া (অধিনায়ক), ভূবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, বেঙ্কটেশ আয়ার, দীপক হুডা। রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চহাল, অক্ষর পটেল, রবি বিষ্ণোই, হর্ষল পটেল, আবেশ খান, উমরান মালিক এবং আর্শদীপ সিং।

India Squad- Hardik Pandya (C), Bhuvneshwar Kumar (vc), Ishan Kishan, Ruturaj Gaikwad, Sanju Samson, Suryakumar Yadav, Venkatesh Iyer, Deepak Hooda, Rahul Tripathi, Dinesh Karthik (wk), Yuzvendra Chahal, Axar Patel, R Bishnoi, Harshal Patel, Avesh Khan, Arshdeep Singh, Umran Malik


প্রোটিয়াদের বিরুদ্ধে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে ঋষভ পন্থের হাতে। তাঁর ডেপুটি হয়েছেন হার্দিক। আর এবার খেলবেন না পন্থ। অধিনায়কের দায়িত্ব উঠল হার্দিকে(Hardik Pandya) কাঁধে।



অন্যদিকে আয়ারল্যান্ড দল ঘোষণা করে দিয়েছে টি-২০ সিরিজের জন্য।

আয়ারল্যান্ড দল: অ্য়ান্ড্রিউ ব্যালবিরনি (অধিনায়ক), মার্ক আদায়ার, কার্টিস ক্য়াম্ফার, গ্য়ারেথ ডিলানি, জর্ড ডকরেল, স্টিফেন ডোনি, জোশ লিটল, অ্য়ান্ড্রিউ ম্যাকব্রিন, ব্যাকি ম্যাককার্থি, কোনর অলফার্ট, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরক্যান টাকার, ক্রেগ ইয়ং।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ