Breaking: জল্পনা তুঙ্গে, কি করতে চলেছেন সৌরভ ! BCCI President পদ থেকে দেননি ইস্তফা

BREAKING: Sourav Ganguly has not resigned As BCCI President- Jay Shah



Sourav Ganguly



সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly ) আজ এক ট্যুইট বার্তায়  বলেছেন যে তিনি 'নতুন কিছু শুরু করার পরিকল্পনা করছেন'; ভক্তরা ভাবছেন তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন । 


বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly ) তার ভারত অভিষেকের 30 তম বার্ষিকী উপলক্ষে একটি মেগা ঘোষণা  করেছেন। মূলত এই ট্যুইটের পরেই শুরু হয়েছে তোলপাড়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে জল্পনা চলছে যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক BCCI এর সভাপতি পদ থেকে ইস্তফা দিয়ে এবার রাজনীতিতে যোগদিতে চলেছেন। 


যদিও প্রাক্তন ভারত অধিনায়ক (Sourav Ganguly ) ঘোষণার বিশদ প্রকাশ করেননি, তবে তিনি জোর দিয়েছিলেন যে তার পরবর্তী পদক্ষেপটি অনেক লোককে সাহায্য করবে। 


গাঙ্গুলির (Sourav Ganguly ) টুইট দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এবং ভক্তরা অনুমান করছেন যে তিনি রাজনীতিতে প্রবেশ করতে পারেন। জনপ্রিয় মুখ হওয়া সত্ত্বেও গাঙ্গুলি (Sourav Ganguly ) রাজনীতি থেকে দূরে রয়েছেন।


প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী আজ বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট (BCCI) এর সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন বলে একটি খবর আসছিলো, কিন্তু সচিব জয় শাহ সংবাদ সংস্থা ANI কে জানিয়েছেন-"সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ থেকে পদত্যাগ করেননি"।


আরও পড়ুনঃ Viral Video: টয়লেট কি? সাংবাদিকের প্রশ্নে ছাত্রের উত্তরে হতভম্ব হয়ে যাবেন আপনিও, দেখুন ভিডিও 

বিস্তারিত আসছে, আরও জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- TELEGRAM  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ