Latest Online Bengali News Portal

Breaking

Thursday, June 30, 2022

এইতো ঘুমালো ছবির শুটিং হল উত্তরবঙ্গের ভূমিপুত্রকে নিয়ে

এইতো ঘুমালো ছবির শুটিং হল উত্তরবঙ্গের ভূমিপুত্রকে নিয়ে

এইতো ঘুমালো




দক্ষিণ দিনাজপুর: 


ফের উত্তরবঙ্গে অবস্থিত গৌরবঙ্গের ভূমিপুত্র তথা মালদার ছেলে ও টলিউডের অভিনেতা দেবাংশু রায়কে সাথে নিয়ে একটি ছবির শুটিং হয়ে গেল। যার নাম "এইতো ঘুমালো"। 

এইতো ঘুমালো



এই ছবির প্রযোজক আশরাফুল হক,গানটি লিখেছেন প্রবাসী বাঙালি আশরাফুল হক, গানটি গেয়েছেন বাংলাদেশের শিল্পী স্বরলিপি, অভিনয় করেছেন বলিউডের অভিনেতা তথা মালদার ভূমিপুত্র সুপরিচিত মুখ দেবাংশু রায়, অভিনেত্রী হিসেবে রয়েছে নবাগত সঞ্চারি ও শিশু শিল্পী মিঠি। 

এইতো ঘুমালো



নবাগতদের অভিনয়ে মুগ্ধ হবেন দর্শকরা বলে আশাবাদী প্রযোজক সহ মালদার ভূমিপুত্র তথা টলিউডের অভিনেতা দেবাংশু রায়। পুরোও ছবিটি পরিচালনা করেছেন পবিত্র দাস। 

এইতো ঘুমালো



ছবির সম্পর্কে জানান অভিনেতা দেবাংশু রায়, "ছবিটির গল্প হল একটি বাচ্চা মেয়েকে ঘিরে তার বাবা-মায়ের ভালোবাসার গল্প সাথে থাকছে অন্য রকম চমক যেটা ছবি মুক্তি হবার পরেই দর্শকরা জানতে পারবেন সেটি বরং এখন গোপনে রাখা হচ্ছে দর্শকদের চমক দেওয়ার জন্য। 

এইতো ঘুমালো



এর পাশাপাশি গানটি খুব শীঘ্রই মুক্তি পাবে নামিদামি চ্যানেল থেকে। শুটিং হয়েছে কলকাতা সহ বিভিন্ন জায়গায় এর পাশাপাশি তিনি আরও জানান বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী এই প্রজেক্টটির জন্য অনেক সাহায্য করেছেন। এমনকি সুদূর প্রবাস তথা নিউইয়র্ক ও ভারতের মিলিত প্রয়াসে ছবির কাজ এইতো ঘুমালো"। 

এইতো ঘুমালো




ছবিটির গান গেয়েছে বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী। এছাড়াও অভিনেতা দেবাংশু রায় জানান বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী আমাদের এই ছবি কাজে যথেষ্ট সহযোগিতা করেছে। 

এইতো ঘুমালো



খুব শীঘ্রই এই ছবি মুক্তি পাবে। আমি ১০০% আশাবাদী দর্শকরা ফের এক নতুন চমক পাবে এইতো ঘুমালো ছবির মধ্য দিয়ে। তবে বলাই বাহুল্য এইতো ঘুমালো ছবি দর্শকদের মন কাড়বে এবং মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন