Shriya Saran in pink bikini: গোয়ার সৈকতে পিঙ্ক বিকিনিতে উষ্ণতা ছড়ালেন শ্রিয়া 

Shriya Saran



অভিনেত্রী শ্রিয়া শরণ (Shriya Saran), যার সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে, প্রায়শই ইনস্টাগ্রামে তার হট, সেক্সি এবং মন্ত্রমুগ্ধের ছবি শেয়ার করেন। অভিনেত্রী বর্তমানে তার পরিবারের সাথে গোয়ায় একটি আনন্দময় সময় কাটাচ্ছেন। তিনি তার ভক্তদের জন্য গোয়া থেকে তার ছবি বাদ দিয়েছেন।

Shriya Saran



বুধবার, দৃষ্টিম খ্যাত শ্রিয়া শরণ ইনস্টাগ্রামে গোলাপী বিকিনিতে তার ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "গোয়ায় সুন্দর সকাল।" অভিনেত্রীকে তার ছবিতে মন্ত্রমুগ্ধ দেখাচ্ছে। তিনি একটি ভিডিওও শেয়ার করেছেন যাতে তাকে তার মেয়ের সাথে উপভোগ করতে দেখা যায়।

Shriya Saran



তার এক ভক্ত মন্তব্য করেছেন, "কিউটেস্ট মিষ্টি ফিটেস্ট হটেস্ট মামা।" দ্বিতীয়টি উল্লেখ করেছে, "আপনার সর্বকালের সুখ iam God preying true your fan."

Shriya Saran



ব্যক্তিগত ফ্রন্টে, শ্রিয়া 2018 সালে আন্দ্রেই কসচিভের সাথে বিয়ে করেছিলেন। এই দম্পতি 2020 সালে সন্তানের বাবা-মা হন। গত বছর, শ্রিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছিলেন যেটি তার গর্ভবতী হওয়া থেকে তার জন্ম পর্যন্ত তার যাত্রাকে ক্যাপচার করেছিল ছোট সুন্দর মেয়ে। তিনি পোস্টের ক্যাপশনে তার স্বামীর সাথে তার কোয়ারেন্টাইন যাত্রা কত সুন্দর ছিল তা বর্ণনা করেছেন।

Shriya Saran



2018 সালে রাজস্থানে শ্রিয়া তার স্বামী আন্দ্রেই কোসচিভকে বিয়ে করেছিলেন। শ্রিয়া তার ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "হ্যালো, আমরা পাগল কিন্তু সবচেয়ে সুন্দর। 2020 কোয়ারেন্টাইন ছিল যখন সমগ্র বিশ্ব একটি অশান্তির মধ্য দিয়ে যাচ্ছিল , আমাদের পৃথিবী চিরকালের জন্য পরিবর্তিত হয়েছে... রোমাঞ্চ, উত্তেজনা এবং শিক্ষায় পূর্ণ একটি পৃথিবীতে। আমাদের জীবনে একজন দেবদূত পেয়ে আমরা ধন্য। আমরা ঈশ্বরের কাছে অনেক কৃতজ্ঞ"
Shriya Saran



শ্রিয়া শরণ দক্ষিণাঞ্চলের ইন্ডাস্ট্রি জুড়ে একজন বিখ্যাত অভিনেত্রী। শ্রিয়ার স্বামী আন্দ্রেই একজন রাশিয়ান টেনিস খেলোয়াড় এবং বার্সেলোনা ভিত্তিক উদ্যোক্তা।