Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Wednesday, May 18, 2022

Love Affair: প্রেমিকাকে খুঁজতে গ্রামে গিয়ে বিপত্তি, কি এমন ঘটল শুনলে চমকে যাবেন আপনিও

প্রেমিকাকে খুঁজতে গ্রামে পারি যুবকের আর সেখানে গিয়েই ঘটে বিপত্তি। কি এমন ঘটলো শুনলে চমকে উঠবেন আপনিও।

Love affair



জলপাইগুড়ি, জয়ন্ত বর্মন



প্রেমিক যুবকের অভিযোগ দীর্ঘ দুই বছর ধরে তাদের সম্পর্ক সেই সম্পর্ক পরিবারের অমত, প্রেমিকাকে লুকিয়ে রাখা হয় গ্রামের কোন এক আত্মীয়র বাড়িতে। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় প্রেমিক প্রেমিকার মধ্যে।




প্রেমিকার আত্বীয় স্বজনদের হাতে মার খাচ্ছেন প্রেমিক সহ তার বন্ধু বান্ধবীরা।আহত প্রেমিককে উদ্ধার করে নিয়ে আসা হলো হাসপাতালে। কি ভাবছেন কোন সিনেমার অংশ। না এটা কোন সিনেমার অংশ নয় এটা ধূপগুড়ি ব্লকের কালিরহাট সংলগ্ন তেঁতুলতলা এলাকার ঘটনা।



জানা গেছে, ধূপগুড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা বিভাস রায়ের সাথে ধূপগুড়ির মাগুরমারি সংলগ্ন এলাকার বাসিন্দা দীপা সিনহার সাথে দুই বছরের প্রেমের সম্পর্ক। বিভাসের বন্ধু-বান্ধবীদের দাবি তাদের দুজনের প্রেমের সম্পর্কের বিষয়টি দুই পরিবারের সদস্যরাও জানেন। এদিকে কিছুদিন ধরে বিভাসের সাথে দীপার যোগাযোগ বন্ধ এমনকি কথা হচ্ছে না ফোনের মাধ্যমেও। তাই বুধবার বিভাস তার কিছু বন্ধু ও বান্ধবীকে নিয়ে দীপার বাড়িতে তার সঙ্গে দেখা করতে যায়। দীপা বাড়িতে না থাকায় তারা বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে দীপার মামার বাড়ি কালিরহাট সংলগ্ন তেতুলতলা এলাকায় যায়। 




বিভাসের বন্ধু-বান্ধবীদের অভিযোগ সেখানে যেতেই বিভাসকে বেধড়ক ভাবে মারধর করা হয় এমনকি ধাক্কা দেওয়া হয় বিভাসের বান্ধবীদেরও। ঘটনায় জখম বিভাসকে উদ্ধার করে নিয়ে আসা হয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। ঘটনায় ধূপগুড়ি থানায় অভিযোগ জানাবেন বলে আমাদের জানিয়েছেন বিভাস।

No comments:

Post a Comment