Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Monday, May 23, 2022

নজরুল গীতি গেয়েই ভাইরাল হয়েছিলো ছোট্ট শিশুটি, নজরুল জন্ম জয়ন্তীতে জেনে নিন মেয়েটির কথা

নজরুল গীতি গেয়েই ভাইরাল হয়েছিলো ছোট্ট শিশুটি, নজরুল জন্ম জয়ন্তীতে জেনে নিন মেয়েটির কথা 

লিউনা তাসনিম সাম্য

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছোট্ট শিশুর গলায় গাওয়া 'ও কি কাজল ভ্রমরা' গানের একটি ভিডিও । ভিডিওটি রিলিজ করেছে বাংলা দেশের একটি জনপ্রিয় নিউজ চ্যানেল 'প্রথম আলো'। আর ছোট্ট শিশুটি হল লিউনা তাসনিম সাম্য। এরপর একাধিক গানে মাতিয়েছে দুই বাংলাকে। সোশ্যাল মিডিয়ায় সাম্যর সুর মন কেড়ে নিয়েছে লক্ষাধিক মানুষের। তবে নজরুল গীতিই পরিচিতি দিয়েছে সাম্যকে। 

লিউনা তাসনিম সাম্য

 






সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এই মেয়ে এখন বেশ পরিচিত মুখ। সে তার মায়াবী কণ্ঠের গান দিয়ে সবাইকে মুগ্ধ করে চলছে। জামালপুরের মেলান্দহ উপজেলায় সমাজসেবা অধিদপ্তরের অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর আজমত আলী ও আরজুমান্দ মুশতারী দম্পতির মেয়ে সাম্য। এত অল্প বয়সেই সাম্য প্রায় ৭০টি গান মুখস্থ করে ফেলেছে। লালনগীতি, লোকগীতি, নজরুলগীতিসহ প্রায় সব ধরনের গান গায় সে।





সে বড় হয়ে ডাক্তার হতে চায়। সেই সঙ্গে গানটাও চালিয়ে যেতে চায়। এরই মধ্যে বিভিন্ন গণমাধ্যম সাম্যর সাক্ষাৎকার নিচ্ছে, সবাই তার প্রশংসা করছে। বেশি প্রশংসা পেয়ে মেয়ে যাতে উচ্ছন্নে না যায়, সে দিকে সজাগ সাম্যর মা-বাবা। সাম্যের শিক্ষকেরাও জানিয়ে দিয়েছেন, প্রচারের জন্য মেয়েকে যাতে যেখানে সেখানে গান গাইতে না পাঠানো হয়।





বাবা আজমত আলী বললেন, এলাকার রিকশাচালক থেকে শুরু করে প্রায় সবাই চেনেন তাঁদের মেয়েকে। মেয়ের যাতে কোনো সমস্যা না হয়, তা সবাই খেয়াল রাখেন। সমাজসেবা অধিদপ্তরের উপজেলা সমাজসেবা অফিসার ফারুক মিয়া থেকে শুরু করে অন্য কর্মকর্তারাও খেয়াল রাখেন। সবাই চান সাম্য শিল্পী হিসেবে সুনাম অর্জন করুক।


No comments:

Post a Comment