Government Employees : রাজ্য অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের জন্য সুখবর

Government Employees



রাজ্য সরকারি কর্মী ও অবসরপ্রাপ্তরা (Government Employees) এবার থেকে স্বাস্থ্যবিমায় আরও বেশি পরিমাণ ক্যাশলেস সুবিধা পেতে চলেছেন। এমনিতে সরকারি কর্মী ও অবসরপ্রাপ্ত কর্মীদের (Government Employees) স্বাস্থ্যবিমার অন্তর্গত ১ লাখ টাকা সুবিধা পেতেন হাসপাতালে ভর্তি হলে। সেই পরিমাণ এবার বাড়ানো হল রাজ্য সরকারের তরফে।




রাজ্যের অর্থ দফতর একটি বিজ্ঞপ্তি জারি করে জানায় যে, এবার থেকে রাজ্য সরকারি কর্মী ও অবসরপ্রাপ্তরা হাসপাতালে ভর্তি হলে আগের তুলনায় বেশি পরিমাণের সুবিধা পাবেন। শুধুমাত্র পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্যবিমা প্রকল্পে যাঁদের নাম নথিভুক্ত করানো আছে তাঁরাই এই সুবিধা পাবেন(Government Employees)আরও পড়ুনঃ Bank Holiday: মে মাসে ১১ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখুন তালিকা, কবে কবে 




জানানো হয়েছে, স্বাস্থ্যবিমার ক্যাশলেস সুবিধার পরিমাণ ৫০ হাজার টাকা বাড়িয়ে দেড় লক্ষ টাকা করা হল। এর ফলে এর পর থেকে হাসপাতালে ভর্তি হলে সরকারি কর্মী ও অবসরপ্রাপ্তরা (Government Employees) বিনা নগদ খরচ করেই দেড় লক্ষ টাকার পরিষেবা পেতে পারবেন। মুসলিম সরকারি কর্মচারীরা ইদের আগে বোনাস পাবেন। বাকি সরকারি কর্মচারীদের ক্ষেত্রে সেই বোনাস দেওয়া হবে দুর্গাপুজোর আগে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে সেই বোনাস পাবেন রাজ্য সরকারি কর্মচারীরা (Government Employees)