Tridha Choudhury ত্রিধা চৌধুরীর সুপার গ্ল্যামারাস সাহসী ফটো ঝড় তোলে যুবা হৃদয়ে 



Tridha Choudhury


অভিনেত্রী ত্রিধা চৌধুরী, যিনি বাংলা এবং তেলেগু ছবিতে অভিনয় করেছেন এবং কয়েকটি বিখ্যাত ওটিটি শোতে উপস্থিত হয়েছেন, তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা তার অতি সিজলিং ফটোগুলির মাধ্যমে ইন্টারনেটে আগুন লাগানোর জন্য পরিচিত। 

Tridha Choudhury





তিনি শীঘ্রই রণবীর কাপুরের 'শামশেরা' ছবির মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন। এখানে তার কিছু সাহসী ছবি দেখুন।

Tridha Choudhury




এই হট ছবিগুলিতে ত্রিধাকে গ্ল্যামার লুকে দেখা যায়। নেটিজেনরা অভিনেত্রীর প্রতি তাদের ভালবাসার বর্ষণ করার জন্য জ্বলন্ত এবং লাল হৃদয়ের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন।

Tridha Choudhury




অভিনেত্রী প্রায়ই তার সোশ্যাল মিডিয়ায় তার ছুটির ছবি ড্রপ করেন। দুবাই স্কাইলাইনের পটভূমিতে একটি ইনফিনিটি পুলে তার এই ছবিটি দুবাইয়ের প্রতি তার ভালবাসার প্রমাণ দেয়।

Tridha Choudhury




ভাইরাল হওয়া এই ছবিতে, ত্রিধাকে দুবাইয়ের উঁচু ভবনগুলির সাথে একটি ইনফিনিটি পুলে একটি সুন্দর টেডি বিয়ারকে ধরে থাকতে দেখা যায়।

Tridha Choudhury



ত্রিধা, যিনি স্টার প্লাসের শো 'দাহলিজ'-এর শিরোনাম করার পরে খ্যাতি অর্জন করেছেন, এই সুপার গ্ল্যামারাস ফটোগুলিতে একটি হলুদ বিকিনি পরেন যা অবশ্যই আপনাকে পাগল করে দেবে৷

Tridha Choudhury



রণবীর কাপুর-বাণী কাপুরের 'শামশেরা' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে ত্রিধা চৌধুরীর। পিরিয়ড অ্যাকশন ড্রামা 22শে জুলাই, 2022-এ মুক্তি পাবে।