Shehnaaz Gill: হট এম্বেলিশড মিনি স্কার্টে hot ও Sexy লুকে শেহনাজ গিল 


Shehnaaz Gill



শেহনাজ গিল সম্প্রতি একটি সাম্প্রতিক ফটোশুটের হট এবং সাহসী ছবিগুলি ভাগ করেছেন এবং একটি সাদা সোয়েটারে একেবারে অত্যাশ্চর্য দেখাচ্ছিলেন যা তিনি একটি মিনি কালো অলঙ্কৃত স্কার্টের সাথে পরেছিলেন। কোন সন্দেহ নেই, শেহনাজ গিল কিছু গুরুতর ফ্যাশন লক্ষ্য পরিবেশন করছেন। সাম্প্রতিক ছবিগুলিতে, কেউ এই চমত্কার সৌন্দর্য থেকে চোখ সরিয়ে নিতে পারে না।

Shehnaaz Gill



শেহনাজ তার সেক্সি টোনড পা ফ্লান্ট করার সময় ইনস্টাগ্রামে মুগ্ধ করেছেন। তার চুল খোলা এবং ন্যূনতম মেকআপ দিয়ে, তিনি এই চেহারাটি নষ্ট করেছেন। ছবিগুলি শেয়ার করার সময়, ডিভা তাদের ক্যাপশন দিয়েছিলেন, "স্টাইলটি সম্পদের প্রদর্শন নয় বরং কল্পনা এবং মেজাজের প্রকাশ 🤍"।

Shehnaaz Gill



সাদা সোয়েটারের সাথে অলঙ্কৃত মিনি স্কার্টে শেহনাজ গিলের কামুক চেহারা। তিনি নিরপেক্ষ টোনড হাই হিল সঙ্গে তার শৈলী সম্পূর্ণ. তিনি নরম কার্ল এবং নগ্ন মেকআপ বেছে নিয়েছেন যা পুরোপুরি তার পোশাকের পরিপূরক।

Shehnaaz Gill



শেহনাজ গিল হৃদয়ে একজন সত্যিকারের ফ্যাশনিস্তা কারণ তিনি ফটোশুটের জন্য পোজ দেওয়ার সময় একটি অত্যাশ্চর্য কালো স্কার্টে একেবারে মুগ্ধ দেখাচ্ছিলেন।


Shehnaaz Gill



বিগ বস 13 খ্যাত শেহনাজ গিল এর বিশাল বডি ট্রান্সফরমেশন এবং গ্ল্যাম লুক তার ভক্তদের বিস্মিত করেছে। সমস্ত অতিরিক্ত কিলো ঝরানোর পরে, তিনি লেন্সম্যান ডাব্বু রত্নানির ফটোশুটের ছবি বাদ দিয়েছিলেন এবং এটি মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছিল। 

Shehnaaz Gill



শেহনাজ এবং প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ভক্তরা সেই উজ্জ্বল নক্ষত্র সম্পর্কে পড়তে ভালোবাসেন যিনি শুক্লার আকস্মিক মৃত্যুর পরে ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন।