ট্রেনের চাকায় পিষ্ট হয়ে ভয়ানক মৃত্যু ঘটলো রেল কর্মীর 

train accident


রামকৃষ্ণ চ্যাটার্জী: চিত্তরঞ্জন:-




বুধবার দিন চিত্তরঞ্জন রেল স্টেশনে ট্রেনের চাকায় পিষ্ট হয়ে ভয়ানক মৃত্যু ঘটলো রেল কর্মী সন্তোষ যাদবের।ঘটনার জেরে চিত্তরঞ্জন শহর জুড়ে শোকের ছায়া নেমে পড়েছে।



ঘটনার সম্পর্কে জানা যায় যে বুধবার সকাল ছ'টা নাগাদ চিত্তরঞ্জনের রেল স্টেশনে সন্তোষ যাদব (৩৫) ভোটের ট্রেনিং নেওয়ার জন্য ট্রেন ধরতে চিত্তরঞ্জন স্টেশনে যায়।স্টেশনের কাছাকাছি পৌঁছাতেই সে সময় জসিডি- আসানসোল লোকাল ট্রেনটি ছেড়ে দিয়েছে।কিন্তু ভোটের প্রশিক্ষণে যাতে পৌঁছাতে দেরি না হয় সেজন্য তড়িঘড়ি করে দৌড় লাগিয়ে ট্রেনটি ধরার চেষ্টা করেন তিনি কিন্তু ট্রেনের হাতল ধরতে গিয়ে হাত পিছলে ট্রেনের তলায় ঢুকে যায়।কিন্তু মুহুর্তের মধ্যে ওই ব্যক্তির ট্রেনের নীচে চাপা পড়ে দেহ খন্ড বিখন্ড হয়ে পড়ে।



ঘটনাস্থলেই তার মৃত্যু হয় সন্তোষ যাদবের।তবে দীর্ঘক্ষণ ধরে রেললাইনে ওই রেলকর্মীর দেহ পড়ে থাকে রেল লাইনের সামনে ঘন্টা খানেক পর মৃতদেহ তুলে জামতাড়া জেলা হাসপাতালে পাঠানো হয় বলে জানা যায়।



চিত্তরঞ্জন রেল কারখানার কর্মী সন্তোষ যাদব থাকতেন চিত্তরঞ্জন শহরের পাঁচের পল্লী এলাকার ৩৭ নম্বর রাস্তার আবাসনে।এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এনএফআইআর নেতা ইন্দ্ৰজিৎ সিং।বলেন চিত্তরঞ্জন রেল কর্মীদের একটি অংশকে বারে বারে ভোটের ডিউটিতে পাঠানো হয়।অত্যন্ত অমানবিক।এই ঘটনাকে সামনে রেখে রেল কারখানার আধিকারিকদের কাছে বিক্ষোভ প্রদর্শন করা হবে।