Malaika Arora: পথ দুর্ঘটনায় আহত মালাইকা অরোরা

Malaika Arora



শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের কাছে পানভেলে গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হয় মালাইকা অরোরা। দুর্ঘটনার পর মালাইকা অরোরাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। মডেল-অভিনেত্রী সামান্য আহত হয়েছেন। 

Malaika Arora



মালাইকা অরোরার গাড়ির চালক তার ভারসাম্য হারিয়ে এক্সপ্রেসওয়েতে অন্য তিনটি গাড়ির সাথে ধাক্কা খেয়েছিলেন। মালাইকা তার চোখের কাছে সামান্য আঘাত পেয়েছেন বলে জানা গেছে। তাকে নাভি মুম্বাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

Malaika Arora




মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে খোপোলির কাছে মালাইকা অরোরার গাড়িটি অন্য দুটি গাড়ির সাথে ধাক্কা খেয়েছে। মডেল-টিভি হোস্টের ঘনিষ্ঠ একটি সূত্র ইন্ডিয়া টুডেকে বলেছে, "মালাইকা ঘটনাটি দেখে কেঁপে উঠেছে কিন্তু ঠিক আছে। তার কয়েকটি সেলাই হয়েছে এবং ভালো করছে। তার মাথায় বড় কোনো আঘাত ছিল না। তার মাথার পাশে কুশন। রবিবার বিকেলের মধ্যে তার বাড়ি ফিরে যেতে হবে।"




মালাইকা তার রেঞ্জ রোভারে ছিলেন এবং তার গাড়িটি অন্য দুটি গাড়ির মধ্যে ধরা পড়েছিল। তিনি একটি ফ্যাশন ইভেন্টে যোগ দিতে ভ্রমণ করেছিলেন।




পুলিশ জানিয়েছে, কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে এফআইআর নথিভুক্ত করা হবে। মালাইকা আজ বিকেলে একটি ফ্যাশন ইভেন্টে যোগ দিয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়াতে এই সম্পর্কে আপডেটগুলিও শেয়ার করেছিলেন।