Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, April 06, 2022

IPL 2022; KKR vs MI: কামিন্স ঝড়, বেঙ্কটেশ আইয়ারের দাপটে মুম্বাইকে ৫ উইকেটে হারাল কলকাতা

IPL 2022; KKR vs MI: কামিন্স ঝড়, বেঙ্কটেশ আইয়ারের দাপটে মুম্বাইকে ৫ উইকেটে হারাল কলকাতা 

IPL 2022; KKR vs MI




কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার টস জিতে এমআইকে এমসিএ স্টেডিয়ামে বাউন্সের অফার সহ একটি নতুন পিচে প্রথমে ব্যাট করতে বলেন। পার্পল ক্যাপধারী উমেশ যাদব তার 2য় ওভারে রোহিত শর্মাকে তুলে নেন। ২.৫ ওভারে উমেশ যাদবের বলে স্যাম বিলিংসের দস্তানায় ধরা পড়েন রোহিত শর্মা। ১২ বলে ৩ রান করে মাঠ ছাড়েন রোহিত। এবং ডিওয়াল্ড ব্রেভিস, যিনি তার আইপিএল অভিষেকে 19 বলে 29 রান করে মুগ্ধ করেছিলেন, তাকে বরুণ চক্রবর্তী ফেরত পাঠান।




মাঝখানে ইশান কিশানের একটি কঠিন সময় ছিল এবং 21 বলে 14 রান করে আউট হয়েছিলেন প্যাট কামিন্সের বলে, কিন্তু ইনিংসটি সূর্যকুমার যাদব (52) এগিয়ে নিয়ে যান এবং টিকাল ভার্মার সাথে তার 83 রানের জুটি। উমেশ যাদব ৪ ওভারের বোলিং কোটা শেষ করেন ২৫ রানের বিনিময়ে ১ উইকেট তুলে নিয়ে।৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন সূর্যকুমার যাদব। ১৯.১ ওভারে প্যাট কামিন্সের বলে স্যাম বিলংসের দস্তানায় ধরা পড়েন সূর্যকুমার যাদব। ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫২ রান করে মাঠ ছাড়েন তিনি।মুম্বই ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। পোলার্ড ৫ বলে ২২ রান করে অপরাজিত থাকেন। ২৭ বলে ৩৮ রান করে নট-আউট থাকেন তিলক বর্মা। কামিন্স ৪ ওভারে ৪৯ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।




কলকাতা নাইট রাইডার্সের হয়ে যতারীতি ওপেন করতে নামেন অজিঙ্কা রাহানে ও বেঙ্কটেশ আইয়ার। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে বোলিং শুরু করেন বাসিল থাম্পি।৪.১ ওভারে ড্যানিয়েল স্যামসের হাতে ধরা পড়েন অজিঙ্কা। ১১ বলে ৭ রান করেন রাহানে। ৫.৬ ওভারে ড্যানিয়েল স্যামসের বলে তিলক বর্মার হাতে ধরা পড়েন শ্রেয়স আইয়ার। ২টি বাউন্ডারির সাহায্যে ৬ বলে ১০ রান করেন নাইট অধিনায়ক।৯.৫ ওভারে মুরুগান অশ্বিনের বলে বাসিল থাম্পির হাতে ধরা পড়েন স্যাম বিলিংস। ২টি ছক্কার সাহায্যে ১২ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন বিলিংস।১১.৪ ওভারে মুরুগান অশ্বিনের বলে ড্যানিয়েল স্যামসের হাতে ধরা পড়েন নীতিশ রানা। ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ৮ রান করেন রানা। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১১ রান করে মাঠ ছাড়েন রাসেল। ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন বেঙ্কটেশ আইয়ার। মুম্বইয়ের বিরুদ্ধে মাত্র ১৪ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি করে আইপিএলের ইতিহাসে সর্বকালীন রেকর্ড ছুঁলেন প্যাট কামিন্স।৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১৫ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন প্যাট কামিন্স।




মুম্বইয়ের ৪ উইকেটে ১৬১ রানের জবাবে ব্যাট করতে নেমে কলকাতা ১৬ ওভারে ৫ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬২ রান তুলে নেয়।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন