Janhvi Kapoor: প্লাস্টিক সার্জারি করে কিম কার্দাশিয়ান হওয়ার চেষ্টা ! দেখে নিন জাহ্নবীর হট , সেক্সি ছবি 




Janhvi Kapoor, kim kardashian


সম্প্রতি মুম্বাইতে একটি পুরষ্কার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। সেই অনুষ্ঠানে একটি ধাতব ঝলমলে গাউন পরেছিলেন জাহ্নবী । সাথে পোনি টেইল এবং সাহসী মেকআপ দিয়ে নিজেকে সাজিয়েছিলেন নায়িকা। আর সেই ছবি স্যোসাল মিডিয়ায় পোস্ট হওয়ার  পরেই কেই বলেন ভারতের কিম কার্দাশিয়ান, তো কেউ আবার বলেন প্লাস্তিক সার্জারির কামাল ! 


Janhvi Kapoor


তবে যে যাই বলুক, জাহ্নবীর সৌন্দর্য এতে অনেকটাই ধরা দিয়েছে। বর্তমান সময়ে সব থেকে বেশি ট্রেন্ডিং নায়িকাদের মধ্যে রয়েছেন জাহ্নবী। 



তবে জাহ্নবীকে শেষ দেখা গিয়েছিল দীনেশ ভিজান এবং মৃগদীপ সিং লাম্বা প্রযোজিত 'রুহি'-তে। যদিও তার অন্যান্য আসন্ন প্রজেক্টের মধ্যে রয়েছে আনন্দ এল রাইয়ের 'গুড লাক জেরি', যার শুটিং তিনি মার্চ মাসে শেষ করেছিলেন। তা ছাড়াও, তাকে 'দোস্তানা 2'-এ দেখা যাবে এবং কারিনা কাপুর, রণবীর সিং, অনিল কাপুর, ভিকি কৌশল এবং আরও অনেকের মতো বিগবিদের পাশাপাশি করণ জোহরের পিরিয়ড ড্রামা 'তখত'-এর একটি এপিসডেও দেখা যাবে জাহ্নবীকে।


Janhvi Kapoor


জাহ্নবী তার আসন্ন সিনেমা 'মিলি'-এর শুটিংও সেরে ফেলেছেন। এই প্রথম তিনি তার বাবা বনি কাপুরের সাথে অভিনয়  করেছেন।


Janhvi Kapoor

রাজকুমার রাওয়ের সাথে তার ধর্ম প্রোডাকশনের পরবর্তী 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'ও রয়েছে। যে ছবিটি শীঘ্রই শুরু হতে যাচ্ছে। সিনেমাটি 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' এর পরিচালক শরণ শর্মা পরিচালনা করবেন এবং 7 অক্টোবর, 2022-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


এছাড়াও তিনি সম্প্রতি বরুণ ধাওয়ানের সাথে তার নতুন প্রকল্প- 'বাওয়াল' ঘোষণা করেছেন। একটি প্রেমের গল্প হিসেবে নির্মিত এই সিনেমাটি  পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি।