Gold Price Today : সোনার দামে বড় পতন, আজ সোনা কত সস্তা হয়েছে তা দেখে নিন

Gold Price Today : কত সস্তা হলও সোনা-রূপার দাম, দেখে নিন 

Gold Price Today




Gold Price Today: এখন বিয়ের মরশুম। সেই সাথে সামনেই  অক্ষয় তৃতীয়া।  চলতি মৌসুমে দেশে সোনার পাশাপাশি রুপার চাহিদাও বাড়ছে। এমন পরিস্থিতিতে, আপনিও যদি সোনা-রূপা কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। সোনার পাশাপাশি রুপার দামও টানা চতুর্থ দিনে কমেছে। প্রকৃতপক্ষে, রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলমান 60 দিনের যুদ্ধ এবং আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দামের অস্থিরতার মধ্যে, ভারত সহ বিশ্বের বুলিয়ন বাজারে অস্থিরতার পরিস্থিতি রয়েছে। এমন পরিস্থিতিতে গোটা বিশ্বে সোনা-রূপার দামের নড়াচড়া চলছে।


Gold Price Today


গত সপ্তাহের পঞ্চম ও শেষ দিনে শুক্রবার সোনার (Gold Price Today) পাশাপাশি রুপার দামে বড় পতন হয়েছে। এ নিয়ে টানা চতুর্থ দিন সোনার সঙ্গে রুপার দামও সস্তা হয়েছে। গত সপ্তাহের বৃহস্পতিবার, আগের দিনের তুলনায় সোনার দাম (Gold Price Today) প্রতি 10 গ্রাম 66 টাকা কমেছে, যেখানে রৌপ্য প্রতি কেজি 645 টাকা বড় পতন রেকর্ড করেছে। 


Gold Price Today


আজ কোলকাতায় সোনার দাম দেখে নিন (Gold Price Today)

আজ ২২ ক্যারেট সোনার দাম প্রতি গ্রাম (Gold Price Per Gram) ৪৮৯৯ টাকা । ২৪ ক্যারেট প্রতি গ্রাম সোনার দাম ৫৩৪৪ টাকা। গত সপ্তাহে ১৮ এপ্রিল ২২ ক্যারেট সোনার দাম ছিলো প্রতি গ্রাম ৪৯৮৫ টাকা এবং ২৪ ক্যারেট সোনার দাম প্রতি গ্রাম ৫৪৩৮ টাকা। 


অপরদিকে রূপার দাম প্রতি গ্রাম (Silver Price Per Gram) ৬৫ টাকা ৭০ পয়সা । গতসপ্তাহে ১৮ এপ্রিল যার দাম ছিল ৬৯ টাকা ৭০ পয়সা। 

আরও পড়ুনঃ Durga Puja 2022: মা দুর্গার বাহন চার- এবার আগমন হাতিতে, আর বিদায় নৌকাতে- শুভ না অশুভ ইঙ্গিত! 


বিশেষজ্ঞদের ধারণা  বর্তমান বাজারদর থেকে আর বেশি কমবে না সোনা-রূপার দাম। আগামী দীপাবলী পর্যন্ত সোনা রূপার দাম ক্রমশ বৃদ্ধি পাবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ