বলিউডের সেক্সি ডিভা দিশা পাটানি আবারও ভাইরাল তার ম্যাচবক্স ব্যাগের জন্য

Disha Patani



Disha Patani: দিশা পাটানিকে সম্প্রতি টাইগার শ্রফের ফিল্ম হিরোপান্তি 2-এর বিশেষ স্ক্রিনিংয়ে দেখা গেছে। বলিউডের সেক্সি ডিভা দিশা পাটানি (Disha Patani) সেই অভিনেত্রীদের মধ্যে একজন, যিনি সোশ্যাল মিডিয়ায় তার হট এবং সাহসী ছবি শেয়ার করে লক্ষ লক্ষ হৃদয়ে রাজত্ব করছেন। দিশা পাটনি (Disha Patani) সেই সুন্দরীদের মধ্যে একজন যারা সবসময় তার হট এবং বোল্ড ফটো নিয়ে আলোচনায় থাকেন। সম্প্রতি দিশা পাটনির (Disha Patani) স্ক্রিনিংয়ে আসার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।


ল্যাভেন্ডার রঙের পোশাকে দিশাকে খুব গ্ল্যামারাস লাগছিল। তবে অভিনেত্রী তার হাতে যে ছোট ব্যাগটি বহন করেছিলেন, তার দিকেই সবার চোখ ছিল। ভিডিওতে, দিশা পাটনি (Disha Patani) একটি ল্যাভেন্ডার পোশাকে চমত্কার দেখাচ্ছে, তবে যে জিনিসটি লোকেদের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল তার ম্যাচবক্স-আকৃতির হাতের ব্যাগ।


গত রাত থেকে দিশা পাটনির (Disha Patani) নতুন ভিডিওতে মানুষ ক্রমাগত মন্তব্য করছেন। আসলে, এই সময় দিশা পাটানিকে একটি খুব ছোট হাত ব্যাগ বহন করতে দেখা গেছে। এখন দিশা পাটনির ব্যাগের মাপ নিয়ে তুমুল আলোচনা চলছে। এই ভিডিওতে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'আমি ভাবতে অবাক হচ্ছি যে দিশা (Disha Patani) এই ব্যাগে কী রাখবে?' আরেক ব্যবহারকারী লিখেছেন, 'এই ব্যাগে কী রাখা যেত?' আরেকজন লিখেছেন, 'এটা না থাকলে? বাতাসে উড়ে যেত।


তবে ভাইরাল হওয়া এই ব্যাগের দাম 46,000 টাকা এবং পোশাকটির দাম প্রায় 1 লাখ।