Urfi Javed gets brutally trolled for wearing backless top, netizens ask 'ye kya pehna hai?'

Urfi Javed, Urfi New Post




ইন্টারনেটের অন্যতম জনপ্রিয় ফ্যাশনিস্তা উরফি জাভেদ আবারও ট্রোলড হয়েছেন। কিছু ইন্টারনেট ব্যবহারকারী অভিনেত্রীর অত্যাশ্চর্য ব্যাকলেস টপ দেখে খুশি হননি।

Urfi, sexy urfi




ভিডিওতে তাকে দেখা যেতে পারে তার পিছনের দিকে দেখানোর জন্য তার চুল সাইডিং করতে।




কয়েকদিন আগে সে তার হোলির স্মৃতির কথা বলেছিল, যেখানে সে দুধ কেনার সময় কিছু বাচ্চা তার দিকে বেলুন ছুড়েছিল। তিনি আরও বলেন যে তিনি খুব কমই হোলি খেলেন কারণ তার পরিবার তার প্রতি এতটা সুরক্ষা করেছিল। উরফি আরও বলেছেন যে কাউকে দেওয়ার জন্য তার কোনও পরামর্শ নেই কারণ প্রত্যেকেরই তাদের জীবন নির্ভয়ে বাঁচতে হবে।

Urfi Javed




সম্প্রতি, উরফি এবং রাখি সাওয়ান্ত ক্যামেরার জন্য একসঙ্গে পোজ দিয়েছেন এবং তাদের অশ্লীলতার জন্য নির্মমভাবে ট্রোলড হয়েছেন। ভিডিওতে, রাখীকে পানীয় পান করার আগে উরফিকে একটি গ্লাস থেকে ঠান্ডা পানীয় পান করতে সাহায্য করতে দেখা যায়। তারা একসঙ্গে একটি পার্টিতে যোগ দেওয়ার সময় প্রকাশক পোশাক পরেছিলেন। নেটিজেনরা ভিডিওটিতে দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছিল এবং মন্তব্য বিভাগে তাদের মতামত প্রকাশ করেছিল।




সম্প্রতি, উরফি জাভেদ বিষণ্নতা এবং অতীতে আত্মহত্যার চিন্তাভাবনার বিষয়ে মুখ খুলেছেন। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, তিনি লিখেছেন, "আমার জীবনে কয়েকবার আমি অনুভব করেছি যে এই জগাখিচুড়ি থেকে বেরিয়ে আসার একমাত্র উপায় হল আমার জীবন শেষ করা। আমার জীবন গুরুতরভাবে fucked আপ ছিল. ব্যর্থ কর্মজীবন, ব্যর্থ সম্পর্ক, কোন অর্থই আমাকে এমন একজন পরাজিতের মতো অনুভব করে যে বেঁচে থাকার যোগ্য নয়।




আমার এখনও অনেক টাকা নেই, একটি সফল ক্যারিয়ার এবং আমি এখনও অবিবাহিত কিন্তু আমার আশা আছে। আমি আজ বেঁচে থাকার একমাত্র কারণ (বিশ্বাস করুন আমার জীবনে এমন অনেক ঘটনা ঘটেছে যা আমাকে প্রায় মেরে ফেলেছে) কারণ আমি কখনই থামিনি। আমি হাঁটতে থাকি এবং এখনও হাঁটছি। আমি যেখানে থাকতে চাই সেখানে আমি নাও থাকতে পারি তবে অন্তত আমি পথে আছি (sic)।"