Kriti Kharbanda's sizzling pole dancing video raises temperature on internet- WATCH


Kriti Kharbanda




'কারওয়ান' অভিনেত্রী কৃতি খারবান্দা সোমবার তার ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি তার পোল ডান্সিং ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং ইনস্টাগ্রামে 7 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Kriti Kharbanda




ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “হ্যাঁ! আমি এটা করেছি! এবং এটা তাই এত ভাল লাগছে! প্রান্তের চারপাশে একটু রুক্ষ কিন্তু তারপরে আবার, এটি একটি ছোট জয় এবং একটু উদযাপনের যোগ্য।” তার ফ্যানদের একজন মন্তব্য করেছে, "ওএমজি!!! ড্যাম প্রতিভাবান!!” দ্বিতীয় একজন উল্লেখ করেছে, "এটি কেবল দুর্দান্ত হাসতে থাকুন।"

Pole Dance




তার প্রেমিক পুলকিত সম্রাটের 28 তম জন্মদিনে, কৃতি খারবান্দা সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয়গ্রাহী পোস্ট লিখেছিলেন। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি আপলোড করেছেন এবং তাদের ক্যাপশন দিয়েছেন "হেয় হ্যান্ডসাম! আমি আপনার জন্য কৃতজ্ঞ। আমি সত্যিই আছি। আজ এবং প্রতিদিন। আমি আপনার সবকিছুতে সেরা ছাড়া আর কিছুই চাই না। ভালবাসা, মনের শান্তি, সমৃদ্ধি এবং সুখ! আমি তোমাকে ভালোবাসি বাবু। শুভ জন্মদিন @pulkitsamrat" এবং একটি হার্ট ইমোজি যোগ করেছেন।

Kriti Kharbanda




'বীরে কি ওয়েডিং', 'পাগলপান্তি' এবং 'তাইশ'-এ একসঙ্গে অভিনয় করা কৃতি এবং পুলকিত এখন কিছুদিন ধরে ডেটিং করছেন। এই দম্পতি একসাথে লকডাউনও কাটিয়েছেন এবং তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একে অপরের সাথে প্রেমের ছবি শেয়ার করছেন।এই দম্পতি নভেম্বর 2019-এ তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করে তুলেছিল এবং দেড় বছরেরও বেশি সময় ধরে একসাথে ছিল।