Cryptocurrency Price: রাশিয়া ইউক্রেন যুদ্ধের মধ্যে ক্রিপ্টো বাজারে ব্যাপক উত্থান

Cryptocurrency Price



রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যে, ক্রিপ্টো বাজারে ব্যাপক উত্থান ঘটেছে। গত ২৪ ঘণ্টায় গ্লোবাল ক্রিপ্টোকারেন্সি মার্কেট ক্যাপিটালাইজেশন বেড়েছে ২.৪৫ শতাংশ। বিটকয়েন সহ অনেক বড় ক্রিপ্টোকারেন্সি, যেগুলোর মার্কেট ক্যাপ খুব বেশি, তাদের দাম বেড়েছে।

কিছু দিন আগে, ক্রিপ্টো বাজারে একটি পতন ছিল। কিন্তু গত ২৪ ঘণ্টায় বিটকয়েনের দাম ৮.২০ শতাংশ বেড়েছে। খবরটি লেখা পর্যন্ত একটি বিটকয়েনের দাম 30,42,120 টাকা। অন্যদিকে, যদি আমরা Ethereum এর কথা বলি, তাহলে এর দামও গত 24 ঘন্টার মধ্যে 10.38 শতাংশ বৃদ্ধি পেয়েছে। এই লেখা পর্যন্ত, একটি ইথেরিয়ামের দাম 2,05,665 টাকা। এ ছাড়া আরও অনেক ক্রিপ্টোকারেন্সির দামও বেড়েছে। চলুন জেনে নেওয়া যাক-

ডজ কয়েনের (Dodge Coin) দাম গত 24 ঘন্টার মধ্যে 8.36 শতাংশ বেড়েছে। 1 ডোজ কয়েনের বর্তমান মূল্য 9.589456 টাকা। এছাড়াও, SHIB, GLM, DIA, Binance Coin এর মতো আরও অনেক ক্রিপ্টোকারেন্সির দামও বেড়েছে।




এমন পরিস্থিতিতে, আপনি যদি সেগুলিতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তবে কেনার আগে আপনাকে অবশ্যই তাদের দামগুলি জানতে হবে। ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করার আগে মনে রাখবেন যে এতে বিনিয়োগ করা বাজারের ঝুঁকির বিষয়। ক্রিপ্টো বিনিয়োগ অত্যন্ত পরিবর্তনশীল। এমন পরিস্থিতিতে বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞদের পরামর্শ নিতে হবে।

করোনা মহামারীর পর থেকে ভারতে ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগের উন্মাদনা বেড়েছে। ক্রিপ্টোকারেন্সি নিয়ন্ত্রণ করতে, সরকার শীঘ্রই ক্রিপ্টোকারেন্সিগুলির উপর একটি বিল নিয়ে আসতে চলেছে৷