আলিপুর জেলার প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র বিতরণ টিম খুশির ছোঁয়া ফাউন্ডেশন এর

আলিপুর জেলার প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র বিতরণ টিম খুশির ছোঁয়া ফাউন্ডেশন এর




দিনহাটার অত্যন্ত পরিচিত স্বেচ্ছাসেবী সংগঠন "খুশির ছোঁয়া ফাউন্ডেশন" প্রতিনিয়তই সমাজের অসহায় মানুষদের জন্য বিভিন্ন কল্যাণ মূলক উদ্যোগ গ্রহণ করে চলেছে। প্রতিবারের মতো এবারও শীতের প্রকোপ থেকে অসহায় মানুষদের কিছুটা হলেও রক্ষা করার উদ্দেশ্যে তারা শীতবস্ত্র বিতরণের পরিকল্পনার বাস্তবায়ন ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। ইংরেজি নববর্ষের প্রারম্ভে গিতালদহ, পেটলা, সিতাই, ওকড়াবাড়ি সংলগ্ন কিছু অঞ্চলে অসহায়দের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছিলো তাঁরা। আজ ১৫ই জানুয়ারি, ২০২২ তারিখে আবারও টিম "KCF" সাহায্যের হাত বাড়িয়ে পৌঁছে যায় আলিপুর জেলার প্রত্যন্ত অঞ্চলে। 

"KCF" এর সভাপতি রোহিত ইসলাম,  সম্পাদক দীপক বর্মন ও টিমের একনিষ্ঠ সদস্যরা পৌঁছে যান আলিপুর জেলার অন্তর্গত টোটোপাড়া, চিলাপাতা, মাদারিহাট অঞ্চলে বসবাসরত অসহায় মানুষদের হাতে ব্যবহার যোগ্য কিছু বস্ত্র, বাচ্চাদের জন্য নতুন মোজা, টুপি, নতুন পোশাক ও খাদ্য সামগ্রী স্বরূপ কেক, বিস্কুট, মিষ্টি ইত্যাদি দ্রব্যাদি তুলে দিতে।

টিম "KCF"- এর সভাপতি রোহিত ইসলাম ও সম্পাদক দীপক বর্মন জানান যে "টিম KCF সমাজের অসহায় মানুষদের কল্যাণে সদা তৎপর। আর তাদের আজকের এই কর্মসূচির মূল উদ্দেশ্যই হচ্ছে দূর দূরান্তরের মানুষদের কাছেও এই সুবিধা পৌঁছে দেওয়া। তাদের গৃহীত এই উদ্যোগটি বাস্তবায়িত করতে পেরে তারা ভীষণ আপ্লুত এবং এই কর্মসূচি সফল করার ক্ষেত্রে যারা বস্ত্র দিয়ে তাঁদের টিমকে সাহায্য করেছেন তাদেরকে জানান ধন্যবাদ ও সাধুবাদ"।

https://fb.watch/ayL__rGaPl/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ