'Dance Meri Rani' গানে নোরা ফাতেহির হট ডান্স মুভ ভাইরাল 

Nora




ভক্তরা নোরা ফাতেহিকে ভালোবাসেন। অভিনেত্রী/নৃত্যশিল্পী সর্বদা তার প্রতিভা এবং স্মোল্ডারিং হট ফটোগুলির জন্য তার অনুগামীদের মুগ্ধ করার জন্য সচেষ্ট থাকে।



এখন, তার নতুন গান 'ডান্স মেরি রানি'-তে তার নাচের অনুশীলনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।




এর আগে, 'স্টার বনাম ফুড'-এ উপস্থিত হওয়ার সময় একটি নম্র পটভূমি থেকে আসা এবং 16 বছর বয়স থেকে 18 বছর বয়স পর্যন্ত ওয়েট্রেস হিসাবে কাজ করার কথা বলতে গিয়ে, নোরা বলেছিলেন, "একজন ওয়েট্রেস হওয়া খুব কঠিন। আপনার যোগাযোগ দক্ষতা, ব্যক্তিত্ব থাকতে হবে, আপনাকে দ্রুত হতে হবে, আপনার একটি ভাল স্মৃতিশক্তি থাকতে হবে। কখনও কখনও, গ্রাহকরা খারাপ হতে পারে, তাই আপনাকে পরিস্থিতি পরিচালনা করতে সক্ষম হতে হবে।" "কিন্তু হ্যাঁ, এটা ছিল একটা পাশবিক তাড়াহুড়ো, এটা একটা উপায় ছিল যে আমি পাশে থেকে অর্থ উপার্জন করছিলাম। আমি মনে করি এটা একটা সংস্কৃতি যা আমাদের কানাডায় আছে। যেমন, প্রত্যেকেরই চাকরি আছে। আপনি স্কুলে যান, আপনি একই সময়ে কাজ করেন। ," সে যোগ করেন।




নোরা ফাতেহির কেরিয়ার শুরু হয়েছিল 'বিগ বস' দিয়ে, এবং তারপর থেকে তিনি বেশ কয়েকটি গানে অভিনয় করেছেন। তার ট্র্যাক 'দিলবার' এবং 'গারমি' অনেক নজর কেড়েছে। নোরা সম্প্রতি ‘কুসু কুসু’-এর আগে ‘ছোড় দেনে’ গানে অভিনয় করেছেন। এর আগে ‘নাচ মেরি রানি’ গানে দেখা গেছে এই অভিনেত্রীকে। নোরাকে অজয় দেবগন এবং সোনাক্ষী সিনহার ছবি ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তেও দেখা গিয়েছিল।




অপ্রকাশিতদের জন্য, নোরা ফাতেহি সম্প্রতি গুরু রনধাওয়ার মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’-তে হাজির হয়েছেন। দুজনের ঝলমলে কেমিস্ট্রি দেখে মুগ্ধ সবাই। নোরা ফাতেহি গানটিতে অ্যাফ্রো-কুইন অবতারকে নিয়মিতভাবে দোলা দিয়েছিলেন, যখন গুরু রনধাওয়া মার্জিত লাগছিল। গানটি লিখেছেন রশ্মি বিরাগ এবং সুর করেছেন তানিস্ক বাগচি। আশ্চর্যজনক বস্কো লেসলি মার্টিস ভিডিওটি কিউরেট, ডিজাইন এবং পরিচালনা করেছেন। নোরা ফাতেহি এবং গুরু রানধাওয়া দ্বিতীয়বারের মতো একটি গানে সহযোগিতা করেছেন। তারা এর আগে ‘নাচ মেরি রানি’ গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন।