Miss Universe মঞ্চে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন Harnaaz Sandhu, জুরির আসনে Urvashi Rautela


Urvashi Rautela




মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক প্রতিযোগিতা মিস ইউনিভার্সের ( Miss Universe) 70 তম অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালেতে বিশ্বজুড়ে প্রতিযোগীদের সৌন্দর্য্যের বিচার করতে বিচারকদের আসন অলংকৃত করবেন প্রাক্তন সুন্দরী এবং বলিউড অভিনেত্রী, উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

উর্বশী রাউতেলা (Urvashi Rautela) যিনি 2015 সালে ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন, তিনি মিস ইউনিভার্স মঞ্চে জুরির একটি সম্মানিত প্যানেলের অংশ হিসাবে ফিরে আসবেন বলে জানা গেছে।
Urvashi Rautela

মঞ্চে পা রাখার বিষয়ে তার অনুভূতি সম্পর্কে তিনি বলেছেন, "মিস ইউনিভার্স 2021 পেজেন্টের অংশ হতে পেরে আমি সত্যিই সম্মানিত। নিজেদের উপর আস্থা রেখে এবং দৃঢ়ভাবে তাদের আকাঙ্খা পূরণের জন্য কঠোর পরিশ্রম করার মাধ্যমে, বিশ্বজুড়ে এই সমস্ত বিস্ময়কর মহিলা মিস ইউনিভার্স অর্গানাইজেশনের নীতিগুলির প্রতিনিধিত্ব করে এবং আমি এই মহান গ্লোবাল প্ল্যাটফর্মে তাদের সকলের সাথে এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি উপভোগ করার জন্য অধীর অপেক্ষায় রয়েছি। "



Harnaaz Sandhu
Harnaaz Sandhu

প্রতিযোগিতাটি তার সমাপ্তির দিকে অগ্রসর হওয়ার সাথে সাথে বিশ্বজুড়ে বিউটি কুইনরা সম্পূর্ণ উৎসাহের সাথে পারফর্ম করছে। এই বছর, চণ্ডীগড়ের হারনাজ সান্ধু (Harnaaz Sandhu) আমাদের দেশের প্রতিনিধিত্ব করবেন এবং এখনও পর্যন্ত তার অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে তিনি স্পটলাইটে ছিলেন। গ্র্যান্ড ফিনালে 12 ই ডিসেম্বর 2021 তারিখে ইজরায়েলের ইলাতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।